ঢাকা, সোমবার, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৮ আগস্ট ২০২২, ০৯ মহররম ১৪৪৪

জাতীয়

খুলনায় ভুঁয়া ডায়মন্ডসহ আটক ২

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৬ ঘণ্টা, জুলাই ৫, ২০২২
খুলনায় ভুঁয়া ডায়মন্ডসহ আটক ২

খুলনা: খুলনার ডুমুরিয়ায় কথিত ডায়মন্ডসহ দুইজন প্রতারককে আটক করেছে পুলিশ।

সোমবার (৪ জুলাই) বিকেলে খর্ণিয়া বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়।

এ সময় তাদের কাছে লুকিয়ে রাখা দুই পিস কথিত ডায়মন্ড জব্দ করা হয়।

আটকরা হলেন- সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার চন্ডিপুর এলাকার মৃত জমাত আলি মোল্যার ছেলে মো. আব্দুল হাই (৫০) এবং একই এলাকার মৃত আবুল হোসেন খার ছেলে মো. মাহাবুর রহমান খা (৪২)।

পুলিশ জানায়, গোপন তথ্যের ভিত্তিতে খবর পেয়ে উপজেলার খর্ণিয়া এলাকার জনৈক এক ব্যক্তির কাছে কথিত ৪ গ্রাম ওজনের দুই পিস ভূয়া ডায়মন্ড পাওয়া যায়। তারা এগুলোকে ২০ লাখ টাকার চুক্তিতে বেচা-কেনা করছিল। এ সময় অভিযান চালিয়ে প্রতারক চক্রের দুইজনকে আটক করা হয়েছে। তাদের কাছে ব্যাগে লুকিয়ে রাখা দুই পিস কথিত ডায়মন্ড ও তা পরীক্ষা করার যন্ত্র জব্দ করা হয়।

পরে ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ কনি মিয়া ও ওসি তদন্ত মাসুদ রানা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তারা জানান, প্রতারনার মাধ্যমে ভূয়া ডায়মন্ড বিক্রি করার সময় প্রতারক চক্রের দুই সদস্যকে হাতেনাতে আটক করা হয়েছে। এ সময় কথিত ডায়মন্ড ও তা পরীক্ষা করার যন্ত্র জব্দ করা হয়েছে। থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ০০৪৩ ঘণ্টা, জুলাই ৫, ২০২২
এমআরএম/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa