ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শিক্ষক লাঞ্ছিত: আসামি নুর নবীর ৩ দিনের রিমান্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪০ ঘণ্টা, জুলাই ৬, ২০২২
শিক্ষক লাঞ্ছিত: আসামি নুর নবীর ৩ দিনের রিমান্ড

নড়াইল: নড়াইলে মীর্জাপুর ইউনাইটেড ডিগ্রি কলেজের শিক্ষককের গলায় জুতার মালা পরানোর মামলায় নুর নবীকে (৩৭) তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।  

বুধবার (৬ জুলাই) দুপুরের দিকে জেলা সদর আমলি আদালতের বিচারক আমাতুল মোর্শেদা ওই রিমান্ড মঞ্জুর করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা মাহামুদুর রহমান। এর আগে নুর নবীকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে পাঁচদিনের রিমান্ডের আবেদন করেন তিনি।

নুর নবী সদর উপজেলার গোবরা কারিগর পাড়ার মৃত ফয়েজ চৌকিদারের ছেলে। গত ০৩ জুলাই রাত সাড়ে ১১টার দিকে যশোরের মনিহার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ নিয়ে মোট পাঁচজনকে এ মামলায় গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতাকৃত অন্য আসামিরা হলেন- অন্যতম অভিযুক্ত রহমত উল্লাহ রনী গাজী, শাওন খান, মনিরুল ইসলাম ও সৈয়দ রিমন আলী। গত ০৩ জুলাই আদালত তাদের তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন।

জানা গেছে, গত ১৮ জুন নড়াইল সদরের মির্জাপুর ইউনাইটেড ডিগ্রি কলেজে রাহুল দেব নামে একাদশ শ্রেণির এক ছাত্র নুপুর দেবকে সমর্থন করে তার ফেসবুকে একটি পোস্ট দেওয়াকে কেন্দ্র করে রণক্ষেত্র তৈরি হয়। এ সময় বিক্ষুব্ধ ছাত্র-জনতা শিক্ষকদের তিনটি মোটরসাইকেল পুড়িয়ে দেয়। তাদের দাবির পরিপ্রেক্ষিতে ভারপ্রাপ্ত অধ্যক্ষ স্বপন কুমার বিশ্বাসসহ অভিযুক্ত ছাত্রকে জুতার মালা পড়িয়ে পুলিশ হেফাজতে নেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৮৩৫ ঘণ্টা, জুলাই ০৬, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।