ঢাকা, মঙ্গলবার, ২৫ শ্রাবণ ১৪২৯, ০৯ আগস্ট ২০২২, ১০ মহররম ১৪৪৪

জাতীয়

ছাত্রলীগ নেতা ফয়সাল হত্যা: ৪ আসামি রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৯ ঘণ্টা, জুলাই ৭, ২০২২
ছাত্রলীগ নেতা ফয়সাল হত্যা: ৪ আসামি রিমান্ডে

কক্সবাজার: কক্সবাজারের খুরুশকুলে ছাত্রলীগ নেতা ফয়সাল হত্যা মামলার ৪ আসামির ৪ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার (০৭ জুলাই) দুপুরে কক্সবাজারের জ্যেষ্ঠ বিচারিক হাকিম আখতার জাবেদের আদালত এ আদেশ দেন।

রিমান্ডপ্রাপ্তরা হলেন—মামলার প্রধান আসামি আজিজুল হক সিকদার, দুই নম্বর আসামি ফিরোজ আলম, ১৫ নম্বর আসামি মো. মুন্না ও ১৭ নম্বর আসামি মো. রিয়াজ।

রাষ্ট্রপক্ষের কৌসুঁলি সৈয়দ রেজাউর রহমান রেজা জানান, মামলার তদন্তকারী কর্মকর্তার পক্ষ থেকে আদালতে আসামিদের ১০ দিন করে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের আবেদন করা হয়। এর প্রেক্ষিতে আদালত প্রত্যেকের ৪ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন।

গত রোববার সন্ধ্যা সাতটার দিকে খুরুশকুল ইউনিয়নের ডেইলপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ওয়ার্ড আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন শেষ করে অটোরিকশায় বাড়ি ফেরার পথে দুর্বৃত্তরা কুপিয়ে হত্যা করে ফয়সাল উদ্দিনকে।

নিহত ফয়সাল কক্সবাজার সদর উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন। তিনি একই ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের কাউয়ারপাড়ার মৃত লাল মোহাম্মদের ছেলে।

গত মঙ্গলবার ফয়সালের বড় ভাই নাছির উদ্দিন বাদী হয়ে কক্সবাজার সদর মডেল থানায় আজিজ সিকদারসহ ১৭ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা আরও ৭/৮ জনকে আসামি করে হত্যা মামলা করেন।

হত্যাকাণ্ডের ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ সোমবার দুই নারীসহ ছয়জনকে আটক করে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠায়। যদিও এই ছয়জনের নাম মামলার এজাহারে উল্লেখ নেই।

বাংলাদেশ সময়: ১৫২৮ ঘণ্টা, জুলাই ০৭, ২০২২
এসবি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa