ঢাকা, মঙ্গলবার, ২৫ শ্রাবণ ১৪২৯, ০৯ আগস্ট ২০২২, ১০ মহররম ১৪৪৪

জাতীয়

বিদেশ যেতে না পেরে যুবকের আত্মহত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৭ ঘণ্টা, জুলাই ৭, ২০২২
বিদেশ যেতে না পেরে  যুবকের আত্মহত্যা প্রতীকী ছবি

মেহেরপুর: মেহেরপুরের সদর উপজেলায় বিদেশ যাওয়ায় বাধা পেয়ে অভিমানে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছেন আব্দুর রহিম (২৫) নামের এক যুবক।

বৃহস্পতিবার (৭ জুলাই) ভোররাতের দিকে নিজ কক্ষ থেকে ওই যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

 

আব্দুর রহিম সদর উপজেলার গোপালপুর রামনগর গ্রামের সৌদি প্রবাসী খাইরুল ইসলামের ছেলে। সে মেহেরপুর সরকারি কলেজের বিএ দ্বিতীয় বর্ষের ছাত্র।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ওই যুবক বিদেশ যাওয়ার জন্য বেশ কিছুদিন যাবৎ চেষ্টা করছিল। শারীরিকভাবে অসুস্থ হওয়ায় বিদেশ যেতে না পেরে হতাশ হয়ে পড়েছিল সে। গতরাতে সে তার বন্ধুদের সঙ্গে নিয়ে গভীর রাত পর্যন্ত আড্ডা দেন।  সবাই চলে গেলে রাতের কোনো এক সময় সে নিজ কক্ষে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। ভোররাতের দিকে তার মা তাকে ডাকতে গিয়ে ছেলের ঝুলন্ত মরদেহ দেখেন। পরে সদর থানা পুলিশে খবর দেন।

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেজবাহ উদ্দীন আহম্মেদ বলেন, ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে। কোনো অভিযোগ না থাকায় পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬২৩ ঘণ্টা, ৭ জুলাই, ২০২২
ইআর

 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa