ঢাকা, শনিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

লালপুরে ছেলে হত্যার অভিযোগে বাবা গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৮ ঘণ্টা, জুলাই ৮, ২০২২
লালপুরে ছেলে হত্যার অভিযোগে বাবা গ্রেফতার

নাটোর: নাটোরের লালপুরে ছেলে আব্দুল হাকিমকে হত্যার অভিযোগে বাবা আজিজুর রহমান ওরফে আজদার (৬৫) কে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (০৮ জুলাই) দুপুরে তাকে আদালতে হাজির করা হয়।

বৃহস্পতিবার (০৭ জুলাই) দিনগত রাতে পুলিশ অভিযান চালিয়ে উপজেলার পূর্ব ওয়ালিয়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করে। ওইদিন সন্ধ্যায় লালপুর থানায় ছেলে হত্যার দায়ে তার বিরুদ্ধে একটি হত্যা মামলা হয়। গ্রেফতার আজিজুর রহমান ওরফে আজদার উপজেলার ময়না গ্রামের বাসিন্দা।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ারুজ্জামান এ তথ্য নিশ্চিত করে বাংলানিউজকে জানান, বৃহস্পতিবার বিকেলের দিকে জমি সংক্রান্ত ও পারিবারিক বিষয় নিয়ে দুই বাপ-ছেলের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে বাবা আজবার হোসেন ধারালো হাসুয়া দিয়ে ছেলে আব্দুল হাকিমকে কোপ মারে। এতে রক্তাক্ত জখম হয়ে মাটিতে লুটিয়ে পড়েন তিনি। এ অবস্থায় তাকে উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন স্বজনরা। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ওসি বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। তবে পুলিশ পৌর আগেই আজিজুর পালিয়ে যান। এই ঘটনায় সন্ধ্যার দিকে তার বিরুদ্ধে থানায় মামলা হলে তাকে গ্রেফতারের জন্য রাতেই অভিযানে নামে পুলিশ। অভিযানকালে প্রথমে ওয়ালিয়া বাজারে আজিজুর রহমানের চায়ের দোকানে তল্লাশি চালানো হয়। পরে আশপাশের পাড়ায় পাড়ায় তল্লাশি চালিয়ে পূর্বপাড়ার একটি বাড়ি থেকে রাতে তাকে গ্রেফতার করা হয়। আইনি প্রক্রিয়া সম্পন্ন করে আজ দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়।

এদিকে নিহত আব্দুল হাকিমের স্ত্রী মোছা. রিমা খাতুন বাংলানিউজকে জানান, বৃহস্পতিবার বিকেল সোয়া ৩টার দিকে তার স্বামী ঈশ্বরদী পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পে কাজ শেষ করে বাড়িতে ফেরেন। এসময় জমি সংক্রান্ত বিষয় নিয়ে বাবার সঙ্গে কথা তার কাটাকাটি হয়। একপর্যায়ে তার শ্বশুর স্বামী আব্দুল হাকিমকে ব্যাগ থেকে হাঁসুয়া বের করে গলায় কোপ মারেন।

এতে বাধা দিতে গেলে তাকেও কোপ মারেন। এতে তার বাম হাতের কবজি কেটে যায়। এ অবস্থা তাদের দুইজনকে উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন স্বজনরা। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার স্বামী মারা যান। বর্তমানে তিনি ওই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. হাসানুজ্জামান বাংলানিউজকে জানান, আব্দুল হাকিমের রক্তনালী কেটে যাওয়ায় অতিরিক্ত রক্ষক্ষরণ শুরু হয়, আর এতেই তার মৃত্যু হয়েছে। তার স্ত্রী রিনা খাতুন চিকিৎসাধীন রয়েছেন।

বাংলাদেশ সময়: ১৫০৬ ঘণ্টা, জুলাই ০৮, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।