ঢাকা, সোমবার, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ জুন ২০২৪, ২৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

খাগড়াছড়িতে হতদরিদ্র পরিবারের মধ্যে খাদ্য সহায়তা

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৩ ঘণ্টা, জুলাই ৮, ২০২২
খাগড়াছড়িতে হতদরিদ্র পরিবারের মধ্যে খাদ্য সহায়তা

খাগড়াছড়ি: পবিত্র ঈদুল আজহা উপলক্ষে খাগড়াছড়িতে হতদরিদ্র ৯৫৩ পরিবারের মধ্যে দুস্থ গোষ্ঠীর খাদ্য সহায়তার (ভিজিএফ) চাল বিতরণ করা হয়েছে।

শুক্রবার (৮ জুলাই) সকালের দিকে জেলা গোলাবাড়ী ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে ৯ ওয়ার্ডের বাসিন্দাদের মধ্যে এ চাল বিতরণ করা হয়।

এতে খাগড়াছড়ি যুব উন্নয়ন কর্মকর্তা বকুল বিকাশ চাকমা ও গোলাবাড়ী ইউপি চেয়ারম্যান উল্লাস ত্রিপুরা হতদরিদ্র পরিবারের মধ্যে চাল তুলে দেন।  

এ সময় ইউপি সদস্য মেঘনাথ ত্রিপুরা, মিলি ত্রিপুরা, কুবলেশ্বর ত্রিপুরা, সাচিংপ্রু মারমা, রামকুমার ত্রিপুরা অঞ্জলী ত্রিপুরা, মলিন বিকাশ ত্রিপুরাসহ অন্যনরা অংশ নেন। এতে প্রতিজনকে ১০ কেজি হারে চাল তুলে দেন অতিথিরা।

গোলাবাড়ী ইউপি চেয়ারম্যান উল্লাস ত্রিপুরা বাংলানিউজকে বলেন, সুন্দর ও সুশৃঙ্খল পরিবেশে স্বচ্ছতার সঙ্গে নয়টি ওয়ার্ডের ৯৫৩ পরিবারের মধ্যে ভিজিএফের চাল বন্টন করে দেওয়া হয়েছে।  

ঈদের আনন্দের পাশাপাশি সব জাতিগোষ্ঠির মেলবন্ধনের মধ্য দিয়ে ভিজিএফের চাল পেয়ে সবার মুখে হাসি ফোটানোর অব্যাহত চেষ্টা প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদান বলেও তিনি মন্তব্য করেন।  

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, জুলাই ০৮, ২০২২
এডি/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।