ঢাকা, মঙ্গলবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

জাতীয়

মিরসরাইয়ে ১৬ রোহিঙ্গা আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৯ ঘণ্টা, জুলাই ৮, ২০২২
মিরসরাইয়ে ১৬ রোহিঙ্গা আটক

মিরসরাই: চট্টগ্রামের মিরসরাইয়ে শিশুসহ ভাসান চর থেকে পালিয়ে আসা ১৬ জন রোহিঙ্গাকে আটক করেছে স্থানীয় বাসিন্দা ও আনসার সদস্যরা।

শুক্রবার (৮ জুলাই) দুপুর ২:৩০ মিনিটে উপজেলার বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগর সুপারডাইক সড়ক উপকূলীয় অঞ্চল থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- জাফর আহম্মদের স্ত্রী হালিমা খাতুন (২৭), তার পুত্র মিজান (৮ মাস), মো. সালামের মেয়ে ফাতেমা (১৩), মো. আক্তারের মেয়ে মোস্তাকিমা (২০), আবু বক্করের স্ত্রী সানজিদা (২১), মো. মাহমুদের পুত্র আবু বক্কর (২৫), আবু বক্করের মেয়ে ইসমত আরা (৩), শওকত আরা (৫), আহমদ খানের পুত্র সালামত খান (২১), রশিদের পুত্র শওকত উল্যাহ (২২), শওকত উল্যাহ পুত্র ইমান শরীফ (৬ মাস), হাসান শরীফ (৬), মাহমুদের স্ত্রী দজুমা খাতুন (১৮), আবু শরীফের স্ত্রী শাহীনা (১৯), তার পুত্র আব্রাহাম খান জয় (১) ও সুলতান আহমদের পুত্র আরিফ উল্যাহ (২১)।

চট্টগ্রাম জেলা বিশেষ শাখার উপ-পরিদর্শক (এসআই) তানভীর আহম্মেদ বলেন, শুক্রবার দুপুরে নোয়াখালীর ভাষানচর থেকে দালালকে টাকা দিয়ে কক্সবাজার জেলার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পে যাওয়ার জন্য পালিয়ে আসেন তারা। কিন্তু দালালরা তাদের মারধর করে বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগরের সুপারডাইক এলাকায় নামিয়ে দিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়দের সহযোগিতায় তাদের আটক করে জোরারগঞ্জ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

তিনি আরও বলেন, আটকদের মধ্যে চারজন পুরুষ, ছয়জন নারী ও ছয়জন শিশু রয়েছে।

জোরারগঞ্জ থানার উিউটি অফিসার এসআই শেখ আব্দুল বাতেন বলেন, আটক রোহিঙ্গাদের মধ্যে কিছু রোহিঙ্গাকে থানায় নিয়ে আসা হয়েছে। বাকিদের শিল্প নগরে পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে। তাদেরও থানায় আনা হবে।

বাংলাদেশ সময়: ১৯৫৯ ঘণ্টা, জুলাই ০৮, ২০২২
এসএইচডি/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ