ঢাকা, সোমবার, ২০ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ জুন ২০২৪, ২৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

নতুন জামা না পেয়ে শিশুর আত্মহত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৬ ঘণ্টা, জুলাই ৯, ২০২২
নতুন জামা না পেয়ে শিশুর আত্মহত্যা

শেরপুর: শেরপুরের শ্রীবরদীতে ঈদের নতুন জামা কিনে না দেওয়ার বায়না ধরে না পেয়ে মা ও বাবার সঙ্গে অভিমান করে বৃষ্টি নামে ১১ বছরের এক শিশু আত্মহত্যা করেছে।
শনিবার (৯ জুলাই) সকালে উপজেলার গড়জরিপা ইউনিয়নের উত্তর গড়জরিপা গ্রামে এ ঘটনা ঘটে।

মৃত বৃষ্টি স্থানীয় সাহেব আলী ওরফে বিষু মিয়ার কন্যা।

কয়েকদিন ধরে বৃষ্টি তার মা-বাবার কাছে নতুন জামা কেনার বায়না করে আসছিল। জামা কিনে না দেওয়ায় অভিমান করে শনিবার সকাল ১০টার দিকে গলায় ওড়না পেঁচিয়ে ঘরের আড়ার সঙ্গে আত্মহত্যা করে বৃষ্টি। পরে বাড়ির লোকজন তাকে ঘরের আড়ার সঙ্গে ঝুলতে দেখে উদ্ধার করে।

মৃত বৃষ্টির মা আয়শা খাতুন বলেন, মাঝেমধ্যে বৃষ্টি কান্নাকাটি করতো। কয়েক দিন ধরে বৃষ্টির বাবা অসুস্থ। কাল জামা কিনে চাইলে আজ জামা কিনে দেওয়ার কথা ছিল। কিন্তু সবার অজান্তে গলায় ওড়না পেঁচিয়ে সে আত্মহত্যা করে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে গড়জরিপা ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান এমএ জলিল বলেন, শিশুটি কিছুটা মানসিক ভারসাম্যহীন ছিল।

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৬১৪ ঘণ্টা, জুলাই ০৯, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।