ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

বিএনপির আন্দোলন জনগণের কাছে রসিকতা : হানিফ

ডিস্ট্রিক করেসপন্ডেন্ট, কুষ্টিয়া | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৮ ঘণ্টা, জুলাই ১২, ২০২২
বিএনপির আন্দোলন জনগণের কাছে রসিকতা : হানিফ

কুষ্টিয়া : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, ২০১২ সালের পর থেকে বিএনপি সরকার পতনের আন্দোলন করে আসছে। তাদের এই আন্দোলনকে জনগণ রসিকতা হিসেবে বিবেচনা করেন।

আওয়ামী লীগ এ নিয়ে ভাবে না। কারণ, এ আন্দোলনে জনগণের কোনো সম্পৃক্ততা নেই।

মঙ্গলবার (১২ জুলাই) বেলা ১১টায় কুষ্টিয়া শহরের পিটিআই রোডের নিজ বাসভবনে সমসাময়িক রাজনৈতিক পেক্ষাপট নিয়ে আলোচনার সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন হানিফ।

এ সময় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সম্পর্কেও কথা বলেন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক। বলেন, তার বিরুদ্ধে একাধিক সন্ত্রাসী ও দুর্নীতির মামলা রয়েছে। প্রায় এক যুগ ধরে তিনি লন্ডনে আছেন। একজন দাগী সন্ত্রাসী কীভাবে সেখানে বসবাস করছেন তা জাতি জানতে চায়।

তিনি আরও বলেন, তাকে লন্ডনে আয়েশি জীবন যাপন করছেন। বিলাসবহুল বাড়ি-গাড়ি, একাধিক কর্মকর্তা-কর্মচারী তার রক্ষণাবেক্ষণের জন্য নিয়োগ দিয়েছেন। এত টাকার উৎস কী, কীভাবে একজন আসামি দীর্ঘ সময় ধরে লন্ডনে অবস্থান করছেন তার যৌক্তিকতা নিয়েও সরকার তদন্ত করবে।

সাংবাদিকদের সঙ্গে আলোচনার সময় হানিফের সঙ্গে উপস্থিত ছিলেন কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক শেখ হাসান মেহেদী, সাংগঠনিক সম্পাদক মাযহারুল আলম সুমনসহ স্থানীয় নেতাকর্মীরা।

বাংলাদেশ সময় : ১৭৩৯ ঘণ্টা, ১২ জুলাই, ২০২২
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।