ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ট্রেনের ছাদ থেকে পড়ে যুবকের মাথা বিচ্ছিন্ন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৪ ঘণ্টা, জুলাই ১৫, ২০২২
ট্রেনের ছাদ থেকে পড়ে যুবকের মাথা বিচ্ছিন্ন

চাঁদপুর: চাঁদপুর-লাকসাম রেলপথের হাজীগঞ্জে ঈদ স্পেশাল ট্রেনের ছাদ থেকে পড়ে মো. আব্দুল লতিফ (৪৫) নামে একজনের মৃত্যু হয়েছে। এ সময় তিনি ছাদ থেকে পা পিছলে পড়ে গেলে দেহ থেকে মাথা বিচ্ছিন্ন হয়ে যায় তার।

শুক্রবার (১৫ জুলাই) সোয়া ৫টার দিকে হাজীগঞ্জ উপজেলার কৈয়ারপুল রেলক্রসিংয়ের পূর্বে পাশে এ দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুল লতিফ চাঁদপুর পৌর এলাকার ১১ নম্বর ওয়ার্ডের ইচলী এলাকার মৃত মো. আব্দুস সাত্তারের ছেলে।

স্থানীয়রা জানায়, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঈদের বিশেষ ট্রেনটি চাঁদপুরে যাচ্ছিল। ঘটনাস্থলে যাত্রী লতিফ ছাদ থেকে পা পিছলেইনচে পড়ে যান। এ সময় ট্রেনের চাকার নিচে পড়ে দেহ থেকে মাথা বিচ্ছিন্ন হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।

চাঁদপুর রেলওয়ে (জিআরপি) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুরাদ উল্যাহ বাহার বাংলানিউজকে বলেন, ঘটনাস্থলে থানার উপ-পরিদর্শক (এসআই) তোফাজ্জল হোসেনসহ পুলিশ সদস্যদের পাঠানো হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বাংলাদেশ সময়: ২১১৪ ঘণ্টা, জুন ১৫ জুলাই, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।