ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

অস্ত্র মামলায় গাংনীর ইউপি মেম্বর জাহাঙ্গীর গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৯ ঘণ্টা, জুলাই ১৫, ২০২২
অস্ত্র মামলায় গাংনীর ইউপি মেম্বর জাহাঙ্গীর গ্রেফতার

মেহেরপুর: বগুড়া সদর থানায় আগ্নেয়াস্ত্র আইনের মামলায় এজাহারভুক্ত আসামি মটমুড়া ইউনিয়ন পরিষদের সদস্য (মেম্বর) জাহাঙ্গীর আলমকে (৪২) গ্রেফতার করেছে গাংনী থানা পুলিশ।

শুক্রবার (১৫ জুলাই) রাত ৯টার দিকে গাংনী থানা পুলিশের একটি টিম গোপন তথ্যের ভিত্তিতে হোগলবাড়িয়া বাজারে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

গ্রেফতার জাহাঙ্গীর আলম গাংনী উপজেলার হোগলবাড়িয়া গ্রামের মৃত চায়েন উদ্দীনের ছেলে ও মটমুড়া ইউনিয়ন পরিষদের ৪ নম্বর ওয়ার্ডের নির্বাচিত সাধারণ সদস্য (মেম্বর) ছিলেন।

জানা গেছে, গাংনী থানার উপ-পরিদর্শক (এসআই) মাসুদ সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেন। তার নামে বগুড়া সদর থানায় আগ্নেয়াস্ত্র আইনে একটি মামলা রয়েছে। যার নং এসটিসি ১৬৪/২০০৯ ইং। মামলায় আদালতের পরোয়ানাভূক্ত পেয়ে তাকে গ্রেফতার অভিযান চালানো হয়।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, আদালতের গ্রেফতারি পরোয়ানা পেয়ে গাংনী থানা পুলিশের একটি টিম অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। শনিবার (১৬ জুলাই) সকালে জাহাঙ্গীর আলমকে আদালতে পাঠানোর কথা রয়েছে।

উল্লেখ্য, জাহাঙ্গীর আলম মটমুড়া ইউনিয়ন পরিষদে একাধিকবার সাধারণ সদস্য নির্বাচিত হয়েছেন। বগুড়া থানা পুলিশের অস্ত্র আইনে দায়ের করা মামলায় তিনি জামিনে ছিলেন বলে তার পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৪৮ ঘণ্টা, জুলাই ১৫, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।