ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফেনীতে ওয়াইজেএফবির কমিটি গঠন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৭ ঘণ্টা, জুলাই ১৫, ২০২২
ফেনীতে ওয়াইজেএফবির কমিটি গঠন

ফেনী: ইয়ুথ জার্নালিস্ট ফোরাম বাংলাদেশ (ওয়াইজেএফবি) ফেনী শাখার আহ্বায়ক কমিটি গঠিত হয়েছে।

চলমান কার্যনির্বাহী কমিটির মেয়াদ সম্পন্ন হওয়ায় কেন্দ্রীয় কমিটি ফেনী জেলা ইউনিট কমিটি বিলুপ্ত ঘোষণা করেছে।

সেইসঙ্গে দ্রুত সময়ের মধ্যে পুর্ণাঙ্গ কমিটি গঠনের লক্ষ্যে সাত সদস্য বিশিষ্ট একটি আহ্বায়ক কমিটির নাম ঘোষণা করেছে।

কমিটিতে দৈনিক অজেয়বাংলার নির্বাহী সম্পাদক ও আমাদের অর্থনীতির  ফেনী জেলা প্রতিনিধি শাহজালাল ভুঞাকে আহ্বায়ক ও বাংলানিউজটোয়েন্টিফোর.কমের নিজস্ব প্রতিবেদক সোলায়মান হাজারী ডালিমকে সদস্য সচিব করা হয়েছে।  

এছাড়া কমিটির সদস্যরা হলেন- দৈনিক মানবজমিন ও বিডিনিউজের ফেনী প্রতিনিধি নাজমুল হক শামীম, সময় টেলিভিশনের সহযোগী সিনিয়র রিপোর্টার আতিয়ার সজল, দৈনিক নয়া শতাব্দীর ফেনী জেলা প্রতিনিধি আলী হায়দার মানিক, আমাদের নতুন সময়ের ফেনী জেলা প্রতিনিধি এমরান পাটোয়ারী, দৈনিক ভোরের ডাকের ফেনী প্রতিনিধি সুরঞ্জিত নাগ।

এ আহ্বায়ক কমিটি আগামী ২৭ জুলাই, ২০২২ এর মধ্যে ২১ সদস্য বিশিষ্ট ফেনী জেলা ইউনিট কমিটিতে কারা থাকবেন তাদের নাম প্রায় চূড়ান্ত করে রাখবেন। ওইদিনই কেন্দ্রীয় নেতারা ফেনী গিয়ে বিকেলে সবার সামনে চূড়ান্ত কমিটি ঘোষণা করবেন।

কেন্দ্রীয় কমিটির সভাপতি তানভীর আলাদিন ও সাধারণ সম্পাদক মহিউদ্দিন কাদের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

কেন্দ্রীয় কমিটি জানায়, আশা করি আহ্বায়ক কমিটি শতভাগ পেশাদার সাংবাদিকদের সমন্বয়ে একটি গতিশীল পুর্ণাঙ্গ কমিটি উপহার দেবে।

বাংলাদেশ সময়: ২৩০২ ঘণ্টা, জুলাই ১৫, ২০২২ 
এসএইচডি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।