ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ট্রেনের ধাক্কায় গৃহবধূর মৃত্যু

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৩ ঘণ্টা, জুলাই ১৫, ২০২২
ট্রেনের ধাক্কায় গৃহবধূর মৃত্যু

পাবনা: পাবনার সাঁথিয়া উপজেলার ক্ষেতুপাড়া ইউনিয়নের বিষ্ণুপুর পূর্বপাড়া এলাকায় ট্রেনের ধাক্কায় নিলুফা বেগম (৫০) নামে এক গৃহবধূর মুত্যু হয়েছে। শুক্রবার (১৫ জুলাই) সকালে ঈশ্বরদী-ঢালারচর রেল লাইনে এ দুর্ঘটনা ঘটে।

নিলুফা ক্ষেতুপাড়া ইউনিয়নের বিষ্ণুপুর পূর্বপাড়া গ্রামের কৃষক শহীদ আলীর স্ত্রী।  

ঈশ্বরদী রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোপাল কুমার কর্মকার বাংলানিউজকে এ তথ্য জানান।  

প্রত্যক্ষদর্শীরা জানান, ভোরে ফসলি জমির ক্ষেতে কাজ করতে বের হন কৃষক শহীদ আলী। বেলা গড়িয়ে পড়লে স্বামীর জন্য খাবার নিয়ে রেল লাইন দিয়ে হেঁটে যাচ্ছিলেন গৃহবধূ নিলুফা। এ সময় ঢালারচর থেকে ছেড়ে আসা রাজশাহীগামী আন্তঃনগর ‘ঢালারচর এক্সপ্রেস’ ট্রেনটি পাবনা অভিমুখে যাচ্ছিল। ট্রেনটি দেখে রেললাইন পার হতে গিয়ে ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে ঈশ্বরদী রেলওয়ে জিআরপি পুলিশ সদস্যরা ঘটনাস্থল থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার করে।  

নিহত গৃহবধূর স্বামী শহীদ আলী বলেন, খুব ভোরে কৃষি জমিতে কাজ করতে যাই। বাড়িতে আসতে দেরি হবে বলে স্ত্রীকে ফোন করে সকালের খাবার নিয়ে আসতে বলি। খাবার নিয়ে যাওয়ার সময় ট্রেনের ধাক্কায় তার মৃত্যু হয়।

ঈশ্বরদী জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোপাল কুমার কর্মকার বাংলানিউজকে জানান, ঘটনা জানার পর জিআরপি পুলিশের একটি টিম মরদেহ উদ্ধার করে। কোনো দাবি না থাকায় মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে ঈশ্বরদী রেলওয়ে থানায় অপমৃত্যু (ইউডি) মামলা হয়েছে।

বাংলাদেশ সময়: ২৩৫২ ঘণ্টা, জুলাই ১৫, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।