ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আশুলিয়ায় তিন বাসের রেষারেষির ঘটনায় শিশুর মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৯ ঘণ্টা, জুলাই ১৬, ২০২২
আশুলিয়ায় তিন বাসের রেষারেষির ঘটনায় শিশুর মৃত্যু

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় যাত্রীবাহী ‘আলী নুর’ পরিবহনের তিন বাসের রেষারেষিতে চাপা পড়ে দুমড়ে-মুচড়ে গেছে একটি সিএনজিচালিত অটোরিকশা। এ ঘটনায় সিএনজিতে থাকা আহত এক বছর বয়সী শিশু আতকিয়ার মৃত্যু হয়েছে।

এছাড়া একই পরিবারের তিনজনসহ চারজন আহত অবস্থায় রাজধানীর বিভিন্ন হাসপাতালে ভর্তি রয়েছেন।

শুক্রবার (১৫ জুলাই) রাতে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) নুর মোহাম্মদ শিশু আতকিয়ার মৃত্যুর বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন।

এর আগে বিকেল ৩টার দিকে টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কের আশুলিয়ার জিরাবোর বেঙ্গল প্লাস্টিক কারখানার সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শিশু আতকিয়ার টাঙ্গাইলের ভুয়াপুর এলাকার মো: রনির মেয়ে। এ ঘটনায় মো. রনি ও তার স্ত্রী নাছিমা বেগমসহ আরও দুজন আহত হয়েছেন।  

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) নুর মোহাম্মদ বাংলানিউজকে বলেন, সন্ধ্যার দিকে শিশু আতকিয়ার ঢাকার একটি হাসপাতালে মৃত্যু হয়। নিহতের পরিবারের সঙ্গে ফোনে যোগাযোগ করেছি। এর মধ্যে ঢাকা মেডিক্যালে ভর্তি রয়েছেন দুজন ও পঙ্গু হাসপাতালে ভর্তি রয়েছেন দুজন। এ ঘটনার পর দুটি বাসকে আটক করা হয়েছে। আরেকটি বাসকে চিহ্নিত করার চেষ্টা চলছে। এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বিকেল ৩টার দিকে আশুলিয়ার জিরাবোর বেঙ্গল প্লাস্টিক এলাকায় আলী নুর পরিবহনের তিনটি বাস রেষারেষি করে আব্দুল্লাপুরের দিকে যাচ্ছিল। বাসগুলোর সামনে দিয়ে সিএনজিও যাচ্ছিল। এ সময় বাসগুলোর মধ্যে একটি সিএনজিকে ধাক্কা দেয়। পরে সিএনজির নিয়ন্ত্রণ হারিয়ে গেলে পেছনে থাকা আরেকটি বাস চাপা দিয়ে পালিয়ে যায়। এতে সিএনজিতে থাকা এক শিশুসহ একই পরিবারের চারজন ও সিএনজিচালক গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে নারী ও শিশু হাসপাতালে নেওয়া হলে সেখান থেকে দ্রুত ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়।

বাংলাদেশ সময়: ০০০৮ ঘণ্টা, জুলাই ১৬, ২০২২
এসএফ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।