ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গৃহবধূকে গাছে বেঁধে নির্যাতন, ১৪ জনের নামে মামলা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৩ ঘণ্টা, জুলাই ১৬, ২০২২
গৃহবধূকে গাছে বেঁধে নির্যাতন, ১৪ জনের নামে মামলা

খুলনা: খুলনার কয়রা উপজেলার গিলাবাড়ি এলাকায় সন্তানদের সামনে মাকে গাছে বেঁধে মধ্যযুগীয় কায়দায় নির্যাতনের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।  

ভিকটিম শামিমা নাসরিনের বাবা আব্দুল গফফার গাজী বাদী হয়ে শুক্রবার (১৫ জুলাই) ১৪ জনকে আসামি করে কয়রা থানায় মামলা দায়ের করেন।

 

মামলার আসামিরা হলেন- আব্দুল খালেক গাজী, আরাফাত হোসেন, আকফার হোসেন গাজী, নুর আলম, শফিকুল ইসলাম গাজী, রফিকুল ইসলাম গাজী, লিয়াকত গাজী, সালাউদ্দিন গাজী, খোকন গাজী, নাসরিন সুলতানা, সাবিনা আক্তার, সাহিদুর রহমান, আব্দুল মালেক গাজী ও আফসার গাজী।

কয়রা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ বি এম এস দোহা মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

গত ১১ জুলাই সকালে গৃহবধূর শামীমা নাসরিন (৩৫) বাবার সম্পত্তি রক্ষা করতে গিয়ে প্রতিবেশীদের আক্রমণের শিকার হন।  

জমির সীমানা নির্ধারণকে কেন্দ্র করে গফ্ফার গাজীর সঙ্গে প্রতিবেশী লিয়াকত গাজীদের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। ঘটনার দিন সকালে ওই জমি দখলকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। এ সময় দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এক পর্যায়ে লিয়াকত গাজীর লোকজন শামিমাকে তুলে নিয়ে বাজারে গাছের সঙ্গে বেঁধে মারধর করেন। এক পর্যায়ে শামিমা অজ্ঞান হয়ে পড়েন। পরে জরুরি সেবা ৯৯৯ এ ফোন পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে কয়রা থানার উপ-পরিদর্শক (এসআই) মাসুদ দড়ি খুলে ভিকটিমকে উদ্ধার করে কয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। অবস্থা অবনতি হলে ওই স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকের পরামর্শে তাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

বাংলাদেশ সময়: ০১০৩ ঘণ্টা, জুলাই ১৬, ২০২২
এমআরএম/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।