ঢাকা, সোমবার, ১০ আষাঢ় ১৪৩১, ২৪ জুন ২০২৪, ১৬ জিলহজ ১৪৪৫

জাতীয়

ভৈরবে ৪ প্রতিষ্ঠানকে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫২ ঘণ্টা, জুলাই ২৩, ২০২২
ভৈরবে ৪ প্রতিষ্ঠানকে জরিমানা

কিশোরগঞ্জ: রোগীদের প্যাথলজিক্যাল টেস্ট করিয়ে বেশি টাকা নেওয়াসহ বিভিন্ন অপরাধে কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় চার স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠানকে ৭০ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

শনিবার (২৩ জুলাই) দুপুর থেকে বিকেল পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকায় স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠানে অভিযান পরিচালনা করেন অধিদপ্তর কিশোরগঞ্জ কার্যালয়ের সহকারী পরিচালক হৃদয় রঞ্জন বণিক।

এ সময় উপস্থিত ছিলেন ভৈরব উপজেলার দায়িত্বপ্রাপ্ত স্যানিটারি ইন্সপেক্টর নাসিমা বেগম, রুহুল আমিন ও উপ-পরিদর্শক (এসআই) ইলিয়াস হোসেনের নেতৃত্বে জেলা পুলিশের একটি তদারকি টিম।

অধিদপ্তর কিশোরগঞ্জ কার্যালয়ের সহকারী পরিচালক হৃদয় রঞ্জন বণিক বাংলানিউজকে জানান, দুপুর থেকে বিকেল পর্যন্ত ভৈরব উপজেলার বিভিন্ন এলাকায় স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠানে অভিযান পরিচালনা করা হয়। এ সময় রোগীদের প্যাথলজিক্যাল টেস্ট করিয়ে বেশি টাকা নেওয়া, মেয়াদোত্তীর্ণ অগ্নি নির্বাপক যন্ত্র, মেয়াদোত্তীর্ণ ওষুধ ও রি-এজেন্ট ব্যবহার করার অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন-২০০৯ অনুযায়ী ট্রমা মেডিসিন কর্নারকে ১০ হাজার টাকা, সাঈদ ইউসুফ মেমোরিয়াল হাসপাতালকে ২০ হাজার টাকা, আল-মাহিন ফার্মেসিকে ১০ হাজার টাকা ও পদ্মা জেনারেল হাসপাতালকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

জনস্বার্থে এ ধরনের অভিযান চলমান থাকবে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, জুলাই ২৩, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।