ঢাকা, সোমবার, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ জুন ২০২৪, ২৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

ঢুকতে দেওয়া হয়নি আজও

কমলাপুর স্টেশনে এবার রনিকে পচা ডিম নিক্ষেপ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১০ ঘণ্টা, জুলাই ২৩, ২০২২
কমলাপুর স্টেশনে এবার রনিকে পচা ডিম নিক্ষেপ কমলাপুর স্টেশনে শনিবারও ঢুকতে পারেননি ঢাবির রনি- বাংলানিউজ

ঢাকা: রেলওয়ের দুর্নীতি ও অনিয়ম নিয়ে আন্দোলনরত ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) শিক্ষার্থী মহিউদ্দিন রনি ও তার সমর্থকদের কমলাপুর রেলওয়ে স্টেশনে ঢুকতে ফের বাধা দেওয়া হয়েছে। সেই সঙ্গে তার সমর্থকদের ওপর পচা ডিম নিক্ষেপের অভিযোগ পাওয়া গেছে।

জানা গেছে, অবস্থান কর্মসূচির উদ্দেশ্যে বরাবরের মতো শনিবার (২৩ জুলাই) রনি ও তার সমর্থকরা অবস্থান নেওয়ার উদ্দেশ্যে কমলাপুর স্টেশনে যান। সেখানে, রেলওয়ের নিরাপত্তা বাহিনী (আরএনবি) ও আনসার সদস্যরা তাদের বাধা দিয়ে মূল ফটকসহ আশপাশের ফটকগুলো বন্ধ করে দেন।

পবর্তীতে কমলাপুর স্টেশনের ভেতরে ঢুকতে না পেরে রনি ও তার সমর্থকরা স্টেশনের মূল ফটকের সামনে প্রবেশপথে অবস্থান নেন। এ সময় যথারীতি তার হাতে শিকল ও ছোট কাঠের বোর্ডটি ছিল।

কিন্তু এমন সময় হঠাৎ রনি ও তার সমর্থকদের লক্ষ্য করে পচা ডিম নিক্ষেপ করেন কয়েকজন যুবক। সেসব ডিম মহিউদ্দিন রনির গায়ে না লাগলেও তার পাশে থাকা দুই সমর্থকের শরীরে পড়ে।

হামলার শিকার রনির এক বন্ধু বলেন, আমরা যথারীতি শান্তিপূর্ণ অবস্থান করছিলাম। হঠাৎই কয়েকজন এসে আমাদের গায়ে পচা ডিম ছুঁড়ে মারেন।

বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন মহিউদ্দিন রনিও। তিনি বলেন, যতদিন রেলওয়ের দুর্নীতি বন্ধ হবে না, ততদিন আমার অবস্থান কর্মসূচি চলবে। যত বাধা আসুক, প্রতিবাদ কর্মসূচি বন্ধ করা হবে না।

তবে, এ ঘটনায় কাউকে শনাক্ত করা সম্ভব হয়নি। ইতোমধ্যেই এ ঘটনায় দেশের বিভিন্ন প্রান্তে রনির সঙ্গে সংহতি জানিয়ে অনেকেই অবস্থান কর্মসূচি পালন করছেন।

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, ২৩ জুলাই, ২০২২
এমকে/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।