ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

সলঙ্গায় সাড়ে ৪ কেজি গাঁজাসহ আটক ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৮ ঘণ্টা, জুলাই ২৬, ২০২২
সলঙ্গায় সাড়ে ৪ কেজি গাঁজাসহ আটক ৪

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার সলঙ্গায় সাড়ে চার কেজি গাঁজাসহ চার মাদক বিক্রেতাকে আটক করেছে র‌্যাব-১২ সদস্যরা।

সোমবার (২৫ জুলাই) রাতে উপজেলার ভূইয়াগাতী বাসষ্ট্যান্ড মোড় এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

পরে মঙ্গলবার (২৬ জুলাই) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১২ মিডিয়া অফিসার মেজর রিফাত-বিন-আসাদ।

আটকরা হলেন- কুড়িগ্রাম জেলার ফুলবাড়ি থানার পূর্ব ফুলমতি গ্রামের মৃত আব্দুস সামাদের ছেলে আজগার আলী (৩৫), কুড়িগ্রাম সদরের কাগজিপাড়া গ্রামের মো. তাজুল ইসলামের ছেলে এনামুল হক (২৩), একই উপজেলার বাংড়িপাড়া এলাকার মৃত আবুল কাশেমের মেয়ে কলি আক্তার (২২) ও সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার তাড়াশ ওয়াপদা বাঁধ এলাকার মোফাজ্জল হোসেনের ছেলে আব্দুল মজিদ (৩৯)।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন তথ্যের ভিত্তিতে ভুইয়াগাঁতী এলাকায় অভিযান চালিয়ে ওই চার জনকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে সাড়ে চার কেজি গাঁজা জব্দ করা হয়েছে। আটকদের বিরুদ্ধে মামলা দায়েরের পর সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩১৭ ঘণ্টা, জুলাই ২৬, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।