ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

পাওনা টাকা ফেরত চাওয়ায় মারধর, ভুক্তভোগীর সংবাদ সম্মেলন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩০ ঘণ্টা, জুলাই ২৬, ২০২২
পাওনা টাকা ফেরত চাওয়ায় মারধর, ভুক্তভোগীর সংবাদ সম্মেলন সংবাদ সম্মেলন

নেত্রকোনা: নেত্রকোনার দুর্গাপুরে পাওনা টাকা ফেরত চাওয়ায় মারধর, ভাঙচুর, প্রাণনাশের হুমকির ঘটনা ঘটেছে। এ অবস্থায় পরিবারের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগী।

 

মঙ্গলবার (২৬ জুলাই) দুপুরে প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলন করেন ভুক্তভোগী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ ইকবাল।  

লিখিত বক্তব্যে তিনি বলেন, বিগত এক বছর ধরে পৌর মেয়র আলা উদ্দিন আলালের স্ত্রী সুরুমী আক্তার সুমীর সঙ্গে আমি দুইটি ড্রেজারের ব্যবসা যৌথভাবে পরিচালনা করে আসছিলাম। ড্রেজার ব্যবসা চলাকালীন অনুমান ৫/৬ মাস পরে সুমী আমার অংশটি কিনে নেন। ওই সময় কথা হয় তার ভাতিজা রাজিবুল হাসান রাজিবের মাধ্যমে আমার পাওনা ২,২৪,০০০/ (দুই লাখ চব্বিশ হাজার) টাকা কয়েকদিনের মধ্যেই পরিশোধ করে দেবেন। পরবর্তীতে ওই পাওনা টাকা দেই-দিচ্ছি বলে টালবাহানা করে আসছেন।  

পরে ১৯ জুলাই মঙ্গলবার রাত অনুমান সাড়ে ৯টার দিকে মোবাইল ফোনের মাধ্যমে রাজিবুল হাসান রাজিবের কাছে পাওনা টাকা চাইলে তিনি আমাকে অকথ্য ভাষায় গালিগালাজসহ হুমকি দেন। পরে তিনি ওই রাতেই আমার চকলেংগুরা ভাড়াটিয়া বাসা ঘেরাও করে এবং আত্মীয়তার সুবাদে মুকুট মিয়া আমার ঘরে প্রবেশ করে আমাকে ঘর থেকে বের করে আনেন। এসময় সাগর খান, রাজিবুল হাসান রাজিবসহ চিহ্নিত কয়েকজন আমাকে খুনের উদ্দেশ্যে লোহার রড, রাম দা দিয়ে মারপিট শুরু করেন। এ সময় রাম দায়ের কোপে আমার কপালের বাম পাশে জখম হয়। এসময় আমি মাটিতে লুটিয়ে পড়ি। আমার চিৎকারে আশপাশের লোকজন এলে তাদেরও প্রাণনাশের হুমকি দেন। আমার স্ত্রী ফাতেমা খাতুন বাধা দিতে এলে তার শ্লীলতাহানির চেষ্টা করে এবং গলায় থাকা ২ ভরির একটি স্বর্ণের চেইন টান দিয়ে ছিঁড়ে নিয়ে যায় যার মূল্য আনুমানিক এক লাখ পঞ্চাশ হাজার টাকা এবং আমার ঘরে প্রবেশ করে ঘরের আসবাবপত্র ভাঙচুর করে। এই ক্ষতির পরিমাণও আনুমানিক এক লক্ষ টাকা এবং আলমিরাতে রক্ষিত ব্যবসার বিশ লাখ টাকা নিয়ে যায়। ওই সময় আমার অবস্থা আশঙ্কাজনক থাকায় স্থানীয় লোকজন আমাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। এ বিষয়ে আমি নিজে বাদী হয়ে দুর্গাপুর থানায় একটি মামলা দায়ের করি। পরিবার নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগছি আমি। যেকোনো মুহূর্তে তারা আবারো আমার পরিবারে ওপর হামলা চালাতে পারে। তাই অভিযুক্ত আসামিদের দ্রুত গ্রেফতারের দাবি জানাচ্ছি।  

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- স্ত্রী ফাতেমা খাতুন, আতিকুজ্জামানসহ প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিক।  

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, জুলাই ২৬, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।