ঢাকা, সোমবার, ১০ আষাঢ় ১৪৩১, ২৪ জুন ২০২৪, ১৬ জিলহজ ১৪৪৫

জাতীয়

কিশোরগঞ্জে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৭ ঘণ্টা, জুলাই ২৬, ২০২২
কিশোরগঞ্জে  ৩ প্রতিষ্ঠানকে জরিমানা

কিশোরগঞ্জ: ভেজালবিরোধী অভিযানে বিভিন্ন অপরাধে কিশোরগঞ্জে তিন প্রতিষ্ঠানকে দুই লাখ ১০ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

মঙ্গলবার (২৬ জুলাই) দুপুরের দিকে জেলা শহরের গৌরাঙ্গ বাজার এলাকা অভিযান পরিচালনা করেন অধিদপ্তর কিশোরগঞ্জ কার্যালয়ের সহকারী পরিচালক হৃদয় রঞ্জন বণিক।

এ সময় উপস্থিত ছিলেন জেলা ক্যাবের সভাপতি আলম সারওয়ার টিটু, জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ কমিটির সদস্য মোস্তফা কামাল, সদর উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর
রফিকুন্নেসা পুষ্প ও জেলা পুলিশের একটি তদারকি টিম।

হৃদয় রঞ্জন বণিক বাংলানিউজকে জানান, ওই বাজার এলাকায় ইলেকট্রিক ক্যাবল, লাইট ও ফ্যান বিক্রির প্রতিষ্ঠানে অভিযান চালানো হয়। এ সময় বিএসটিআই অনুমোদনহীন সুইচ, সকেট, হোল্ডার, নকল ও সাব-স্ট্যান্ডার্ড ক্যাবল বিক্রি করার অপরাধে মেসার্স স্বর্ণা ইলেকট্রিককে ও সাকিব ইলেকট্রনিক্সকে ১ লাখ করে ২ লাখ টাকা জরিমানা করা হয়েছে। এছাড়া মিষ্টি ও রসমঞ্জুরি অস্বাস্থ্যকরভাবে রাখার দায়ে স্টেশন রোডের ননী গোপাল সুইটস কেবিনকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

জনস্বার্থে এ ধরনের অভিযান চলমান থাকবে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, ২৬ জুলাই, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।