ঢাকা, সোমবার, ১০ আষাঢ় ১৪৩১, ২৪ জুন ২০২৪, ১৬ জিলহজ ১৪৪৫

জাতীয়

হোসেনপুরে সার ডিলার-ক্রেতাকে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৫ ঘণ্টা, জুলাই ২৭, ২০২২
হোসেনপুরে সার ডিলার-ক্রেতাকে জরিমানা

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলায় বরাদ্দকৃত সার অন্যত্র বিক্রি করার অপরাধে ডিলার ও ক্রেতাকে ৩৫ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (২৭ জুলাই) দুপুরের দিকে উপজেলার হাজিপুর বাজারে অভিযান পরিচালনা করা হয়।

নেতৃত্ব দেন হোসেনপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রাবেয়া পারভেজ।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মো. ইমরুল কায়েসসহ অন্যরা।

জানা গেছে, বুধবার দুপুরের দিকে হাজিপুর বাজারে সারের ডিলার আব্দুল মালেক ৩৫ বস্তা ইউরিয়া সার পার্শ্ববর্তী নান্দাইলের খয়ারপুর এলাকার ব্যবসায়ী মজিবুর রহমানের কাছে বিক্রি করেন। এ সময় ব্যবসায়ী মজিবুর একটি টমটম গাড়িতে সারের বস্তাগুলো ভরে নিয়ে যাওয়ার উদ্যোগ নেন। বিষয়টি বাজারের লোকজন দেখে টমটম ভর্তি সারের বস্তাগুলো আটক করে। পরে উপজেলা প্রশাসন ও উপজেলা কৃষি অফিসকে এ বিষয়টি জানায় স্থানীয় লোকজন। খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রাবেয়া পারভেজ ও উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মো. ইমরুল কায়েস ঘটনাস্থলে যান। সার ক্রয়-বিক্রয়ের বিষয়টি প্রমাণ পাওয়ায় এবং অপরাধ স্বীকার করায় ডিলার আব্দুল মালেককে ৩০ হাজার টাকা ও ক্রেতা ব্যবসায়ী মজিবুরকে ৫ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক ইউএনও ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রাবেয়া পারভেজ।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, জুলাই ২৭, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।