ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাচারের উদ্দেশ্যে নেওয়া রাজশাহীর ৪ স্কুলছাত্রী ঢাকায় উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫২ ঘণ্টা, জুলাই ২৯, ২০২২
পাচারের উদ্দেশ্যে নেওয়া রাজশাহীর ৪ স্কুলছাত্রী ঢাকায় উদ্ধার

রাজশাহী: নিখোঁজের দুদিন পর ঢাকার সাভার থেকে চার স্কুলছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। তারা সবাই রাজশাহী মহানগরীর মহিষবাথান আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী।

 

তাদেরকে শুক্রবার (২৯ জুলাই) দুপুরে ঢাকা থেকে রাজশাহী নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে চাঁদনী নামের এক নারীকে গ্রেফতার করেছে পুলিশ।

জানা গেছে, উদ্ধার স্কুলছাত্রীরা স্কুলে যাওয়ার কথা বলে গত ২৬ জুলাই বের হয়েছিল। পরে বৃহস্পতিবার (২৮ জুলাই) রাতে তাদের ঢাকার সাভার থেকে উদ্ধার করে পুলিশ।  

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার চাঁদনি জানিয়েছেন- ওই চার স্কুলছাত্রীকে চাকরি দেওয়ার নাম করে পাচারের উদ্দেশ্যে ঢাকায় নিয়ে যাওয়া হয়েছিল। কিন্তু পাচারের আগেই তাদের ঢাকার সাভার থেকে উদ্ধার করতে সক্ষম হয় রাজশাহীর রাজপাড়া থানার পুলিশ।

রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) মো. রফিকুল আলম জানান, এ ঘটনায় বৃহস্পতিবার (২৮ জুলাই) দুপুরে মহানগরীর রাজপাড়া থানায় একটি মামলা দায়ের করেছেন নিখোঁজ এক ছাত্রীর বাবা। নিখোঁজ চার শিক্ষার্থীর মধ্যে একজন পঞ্চম, অপর তিনজন সপ্তম ও অষ্টম শ্রেণীর ছাত্রী। তাদের সবার বাড়ি মহানগরীর টুলটুলি পাড়ায়। আইনি প্রক্রিয়া শেষে তাদেরকে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।  

এছাড়া জিজ্ঞাসাবাদ শেষে রাজপাড়া থানায় দায়েরকৃত মামলায় ওই নারীকে গ্রেফতার দেখিয়ে আদালত আদালতে পাঠানো হবে বলেও জানান- এই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, জুলাই ২৯, ২০২২
এসএস/এসএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।