ঢাকা, শনিবার, ৬ আশ্বিন ১৪৩১, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

নিখোঁজের ৪ দিন পর বিলে মিলল কৃষকের মরদেহ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৯ ঘণ্টা, জুলাই ২৯, ২০২২
নিখোঁজের ৪ দিন পর বিলে মিলল কৃষকের মরদেহ

কুড়িগ্রাম: কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলায় নিখোঁজের চারদিন পর আব্দুর রাজ্জাক (৩০) নামে এক কৃষকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২৯ জুলাই) সকালে মরদেহ ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এর আগে বৃহস্পতিবার (২৮ জুলাই) দিনগত রাতে নাগেশ্বরী পৌরসভার পয়ড়াডাঙ্গা বিল থেকে কৃষকের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ।

নিহত রাজ্জাক কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার বদিজামারপুর গ্রামের কয়ছার আলীর ছেলে।

জানা যায়, কৃষক রাজ্জাক গত সোমবার দুপুরে পাট কাটার জন্য  বাড়ি থেকে বের হয়। পরে সন্ধ্যা অবধি বাড়িতে না ফেরায় পরিবারের সদস্যরা আত্মীয় স্বজনসহ বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তার খোঁজ পাননি। পরে পরিবারের পক্ষ থেকে মঙ্গলবার নাগেশ্বরী থানায় একটি সাধারণ ডায়রি করা হয়।

পরে বৃহস্পতিবার সন্ধ্যায় রাজ্জাকের বাড়ি থেকে ৩০০ মিটার দুরে বিলের পাড়ে এক নারী হাঁসের বাচ্চা খুঁজতে গিয়ে কাদামাটিতে চাপা দেওয়া অবস্থায় একটি মরদেহ দেখতে পায়। পরে তার পরিবারের সদস্যরা এসে রাজ্জাকের মরদেহ শনাক্ত করে। রাতেই খবর পেয়ে নাগেশ্বরী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে অর্ধগলিত মরদেহটি উদ্ধার করে।

নাগেশ্বরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবীউল হাসান বাংলানিউজকে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য শুক্রবার (২৯ জুলাই) কুড়িগ্রাম মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৫৯ ঘণ্টা, জুলাই ২৯, ২০২২
এফইএস/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।