ঢাকা, সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

শৈলকুপায় কৃষককে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৩ ঘণ্টা, জুলাই ৩১, ২০২২
শৈলকুপায় কৃষককে কুপিয়ে হত্যা

ঝিনাইদহ: ঝিনাইদহের শৈলকুপা উপজেলার পুরোনো বাখরবা গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে জানিক শেখ (৪৭) নামে এক কৃষককে কুপিয়ে হত্যা করেছেন প্রতিপক্ষের লোকজন।  

রোববার (৩১ জুলাই) ভোরে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নিহত জানিক শেখ ওই গ্রামের বাসিন্দা।

স্থানীয়রা জানান, বিগত শৈলকুপার সারুটিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচনকে কেন্দ্র করে বর্তমান চেয়ারম্যান মাহমুদুল হাসান মামুন ও পরাজিত স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী জুলফিকার কাইসার টিপু এবং তাদের সমর্থকদের মধ্যে বিরোধ চলছে। শনিবার রাতে টিপুর সমর্থক জানিক শেখ বাড়ি থেকে পাশের গ্রাম মির্জাপুরে যাচ্ছিলেন। পথে চৌরাস্তায় আগে থেকে ওত পেতে থাকা প্রতিপক্ষেল লোকজন তাকে এলোপাতাড়ি কুপিয়ে ফেলে রেখে যান। খবর পেয়ে স্বজনরা তাকে উদ্ধার করে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোরে জানিক মারা যান।
 
শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুল ইসলাম জানান, বর্তমানে পরিস্থিতি শান্ত রেয়েছে। ফের অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারে পুলিশ কাছ করছে।  

বাংলাদেশ সময়: ১২৪১ ঘণ্টা, জুলাই ৩১, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।