ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

কুষ্টিয়ায় মিলল রক্সি পেইন্টের কর্মকর্তাসহ ২ জনের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৪ ঘণ্টা, আগস্ট ৩, ২০২২
কুষ্টিয়ায় মিলল রক্সি পেইন্টের কর্মকর্তাসহ ২ জনের মরদেহ

কুষ্টিয়া: কুষ্টিয়ার ভেড়ামারা এবং কুমারখালী উপজেলায় দু’জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এর মধ্যে একজন রক্সি পেইন্টের কর্মকর্তা।

অপরজনের নাম-পরিচয় জানা যায়নি।  

বুধবার (০৩ আগস্ট) সকালে ভেড়ামারা ও কুমারখালী থানা পুলিশ আলাদাভাবে মরদেহ দু’টি উদ্ধার করে।

ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান জানান, সকাল সাড়ে ৯টার দিকে কুষ্টিয়ার ভেড়ামারা পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের গলিতে একটি লম্বা বস্তা দেখে সন্দেহ হলে স্থানীয় জনগণ পুলিশে খবর দেন। পরে পুলিশ গিয়ে বস্তাটি উদ্ধার করে তাতে একটি মরদেহ পায়। পরে খোঁজ নিয়ে জানা যায়, মৃত ব্যক্তির নাম লোকমান হোসেন (৩৬)। লোকমান দুদিন ধরে নিখোঁজ ছিলেন। তিনি কুষ্টিয়া সদর উপজেলার পৌরসভার ১৯ নম্বর ওয়ার্ডের চৌরহাস মোড় এলাকার মো. সাইদুর রহমানের ছেলে। লোকমান রঙ প্রস্তুতকারী প্রতিষ্ঠান রক্সি পেইন্টের কুষ্টিয়া টেরিটরি এরিয়া ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন।

তিনি আরও জানান, গত ১ আগস্ট দুপুর সাড়ে ১২টার দিকে ভেড়ামারা প্রাগপুর আঞ্চলিক সড়কের দর্পন হার্ডওয়্যারের সামনে থেকে লোকমান হোসেন নিখোঁজ হন। এরপর থেকে তার ব্যবহৃত মোবাইল ফোনের দুটি নম্বরই বন্ধ পাওয়া যাচ্ছিল। এ ব্যাপারে লোকমানের স্ত্রী জিন্নাত আরা টুম্পা মঙ্গলবার (২ আগস্ট) ভেড়ামারা থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

অপরদিকে কুমারখালী থানার ওসি কামরুজ্জামান তালুকদার জানান, সকালে কুষ্টিয়া-রাজবাড়ী মহাসড়কের কুমারখালীর আলাউদ্দিনগরে অজ্ঞাতপরিচয় এক ব্যক্তির মরদেহ দেখে স্থানীয়রা পুলিশে খরব দেন। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে। লোকটির বয়স আনুমানিক ৬৫ বছর।

পুলিশ দুজনের মরদেহ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

বাংলাদেশ সময়: ২১৫২ ঘণ্টা, আগস্ট ০৩, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।