ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

২১ ঘণ্টা পর নদীতে মিলল নিখোঁজ শিক্ষকের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৪ ঘণ্টা, আগস্ট ৪, ২০২২
২১ ঘণ্টা পর নদীতে মিলল নিখোঁজ শিক্ষকের মরদেহ

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ের টাঙ্গন নদী সাঁতরে পার হওয়ার সময় নিখোঁজ হন তৈলক্ষ্য বর্মণ (৪৫) নামে এক শিক্ষক। এ ঘটনার ২১ ঘণ্টা পর তার মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস।

বৃহস্পতিবার (৪ আগস্ট) দুপুর ২টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন ঠাকুরগাঁওয়ের ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের অয়ারহাউস ইন্সপেক্টর মো. সারোয়ার হোসাইন।

নিহত তৈলক্ষ্য বর্মণ সদরের আকচা ইউনিয়নের বাসিন্দা ও আকচা দক্ষিণ বঠিনা ইসলামপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ছিলেন।

স্থানীয়দের বরাত দিয়ে আকচা ইউপি চেয়ারম্যান সুব্রত কুমার বর্মন বলেন, শিক্ষকের বাড়ি স্কুল থেকে নদীর ওপারে। পানি কম থাকায় তিনি প্রতিদিন নদী পার হয়ে স্কুলে যেতেন। বুধবার (৩ জুলাই) বিকেল ৪টার দিকে সাঁতরে পার হওয়ার সময় টাঙ্গুর নদীর ফাড়াবাড়ি ঘাটের কাছাকাছি জায়গা থেকে তিনি নিখোঁজ হন।

ঠাকুরগাঁও ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের অয়ারহাউস ইন্সপেক্টর মো. সারোয়ার হোসাইন বাংলানিউজকে বলেন, জেলা ডুবুরি দল না থাকায় রংপুরের ডুবুরি দলকে খবর দেওয়া হয়। বৃহস্পতিবার সকালে তারা এসে অনেক খোঁজাখুজি করেও মরদেহটি পাননি। পরে এদিন দুপুর ১টার দিকে নিখোঁজ হওয়ার স্থান থেকে আট কিলোমিটার দুরে নদীতে মরদেহ ভেসে থাকতে দেখেন স্থানীয়রা। এর পর সেখান থেকে মরদেহটি উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করেছে ফায়ার সার্ভিস।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, আগস্ট ০৪, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।