ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দুবাই ফিরতে পারলেন না রেমিটেন্স যোদ্ধা হাদিউল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৩ ঘণ্টা, আগস্ট ৯, ২০২২
দুবাই ফিরতে পারলেন না রেমিটেন্স যোদ্ধা হাদিউল

সিলেট : দুবাই ফিরতে পারলেন না রেমিটেন্স যোদ্ধা হাদিউল হক। সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন তিনি।

মঙ্গলবার (৯ আগস্ট) সকালে সিলেটের গোলাপগঞ্জ উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের লরিফর নামক স্থানে বিপরীতগামী একটি পিক আপ ভ্যানের সঙ্গে প্রাইভেট কারের সংঘর্ষে নিহত হন হাদিউল। এ সময় প্রাইভেট কারে থাকা তার তিন স্বজন ও চালকও আহত হন।

দুর্ঘটনায় ঘটনাস্থলেই মারা যান হাদিউল (৪৮)। তিনি বড়লেখা উপজেলার বর্ণি ইউনিয়নের পাকশাইল গ্রামের এমদাদুল হকের ছেলে।

ছুটি কাটাতে দেশে এসেছিলেন হাদিউল। ছুটি শেষ হলে মঙ্গলবার দুবাইয়ের ফ্লাইট ধরতে ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর যাচ্ছিলেন তিনি।

দুর্ঘটনায় আহতদের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতের মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

স্থানীয়রা জানান, হাদিউলের বহনকারী প্রাইভেটকারের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে কারটির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। প্রাইভেট কারটি চালাচ্ছিলেন নিহতের সহোদর। দুর্ঘটনার পর পরই পিকআপ নিয়ে পালিয়ে যান চালক।

গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি। পিক আপ ও সেটির চালককে আটকের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময় : ১৮৩৩ ঘণ্টা, ৯ আগস্ট, ২০২২
এনইউ/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।