ঢাকা, শুক্রবার, ২২ আশ্বিন ১৪২৯, ০৭ অক্টোবর ২০২২, ১০ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

ঢামেকে অন্তঃসত্ত্বা নারীর লাশ শনাক্ত হয়নি এখনও

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৩ ঘণ্টা, আগস্ট ৯, ২০২২
ঢামেকে অন্তঃসত্ত্বা নারীর লাশ শনাক্ত হয়নি এখনও

ঢাকা: ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে এক নারীর মরদেহ রেখে পালিয়েছে তাকে নিয়ে আসা লোকজন। অজ্ঞাত ওই নারীর মাথায় আঘাত রয়েছে।

এছাড়া তিনি অন্তঃসত্ত্বা বলে জানা গেছে। এ ঘটনায় হাসপাতাল কর্তৃপক্ষ শাহবাগ থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছে। মঙ্গলবার (৯ আগস্ট) দুপুর দেড়টা পর্যন্ত মরদেহটি মর্গের বাইরে ফেলা রাখতে দেখা গেছে।

পুলিশ বলছে, গত সোমবার (৮ আগস্ট) দিনগত রাত ১টার দিকে দুই নারী সিএনজিচালিত অটোরিকশায় করে তাকে হাসপাতালে নিয়ে আসে।

হাসপাতালের জরুরি বিভাগের ওয়ার্ড মাস্টার জিল্লুর রহমান বলেন,  মধ্যরাতে অটোরিকশায় করে ওই নারীকে হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসেন দুই নারী। ট্রলিম্যানরা তাকে ট্রলিতে নামিয়ে চিকিৎসকের রুমের সামনে নিয়ে গেলে সঙ্গে আসা দুই নারী টিকিট কাটার জন্য কাউন্টারে যান। অনেক সময় পেরিয়ে গেলেও টিকিট নিয়ে তারা আর রোগীর কাছে ফিরে আসেননি। এতে হাসপাতালের স্টাফদের সন্দেহ হলে ওই নারীদের খোঁজ শুরু করেন। তবে হাসপাতালের কোথাও তাদের হদিস পাওয়া যায়নি। পরিচালকের নির্দেশে শাহবাগ থানায় এ বিষয়ে জিডি করা হয়েছে।

মধ্যরাত থেকে মরদেহটি মর্গের বাইরে ফেলে রাখার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, মরদেহটি মর্গেই রাখা ছিল। পুলিশ সুরতহাল প্রতিবেদন তৈরি করবে সেজন্য বাইরে রাখা হয়েছে।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, ওই নারীর মরদেহ মর্গের সামনে রাখা হয়েছে। তার পরিচয় শনাক্ত ও কীভাবে মারা গেছে বিস্তারিত তদন্তের জন্য শাহবাগ থানায় জানানো হয়েছে। ওই নারী অন্তঃসত্ত্বা। তার মাথায় আঘাত রয়েছে।  

বাংলাদেশ সময়: ১৯৫১ ঘণ্টা, আগস্ট ০৯, ২০২২
এজেডএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa