ঢাকা, বৃহস্পতিবার, ১৪ আশ্বিন ১৪২৯, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০২ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

থ্রি হুইলার-মোটরসাইকেল সংঘর্ষে কিশোর নিহত 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১০ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২২
থ্রি হুইলার-মোটরসাইকেল সংঘর্ষে কিশোর নিহত 

নাটোর: নাটোরের নলডাঙ্গায় থ্রি হুইলার-মোটরসাইকেলের মুখোুমখি সংঘর্ষে মো. নাইম হোসেন (১৭) নামের এক কিশোর নিহত হয়েছে।  এসময় আহত হয়েছে বিলাশ (১৭) ও তানভির (১৯) নামে আরও দুজন।

 

শনিবার (১৩ আগষ্ট) পৌনে ১১ টার দিকে উপজেলার নলডাঙ্গা-পীরগাছা সড়কের বাড়ইহাটি গ্রামের মন্দিরের সামনে এই দুর্ঘটনা ঘটে। নিহত নাইম হোসেন উপজেলার বাঙ্গালখলসী গ্রামের মো. বাবুর ছেলে।  আর আহতরা একই গ্রামের  বাসিন্দা ও বিলাশ ওই গ্রামের শহিদুল ইসলামের ছেলে।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিকুল ইসলাম এই তথ্য নিশ্চিত করে বাংলানিউজকে জানান, নাইম, তানভির ও বিলাশ মোটরসাইকেল নিয় পীরগাছার দিকে যাচ্ছিল। পথে নলডাঙ্গা-পীরগাছা সড়কের বাড়ইহাটি গ্রামের মন্দিরের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা থ্রি হুইলারের সঙ্গে মোটরসাইকেলের মুখোুমখি সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত নাইম ঘটনাস্থলেই মারা যায়।  এ সময় মোটরসাইকেলের আরোহী তানভির এবং বিলাশ আহত হয়। তাদের উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে। সিএনজি চালক পলাতক রয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানান ওসি।

বাংলাদেশ সময় : ১২০৮ ঘন্টা,  আগষ্ট ১৩, ২০২২
ইআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa