ঢাকা, মঙ্গলবার, ১২ আশ্বিন ১৪২৯, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০০ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

সড়ক দুর্ঘটনায় জাপা চেয়ারম্যান আহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০১ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২২
সড়ক দুর্ঘটনায় জাপা চেয়ারম্যান আহত

ঢাকা: জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের এমপি’কে বহনকারী সরকারি গাড়িতে যাত্রীবাহী একটি বাস ধাক্কা দিলে সামান্য আহত হয়েছেন। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী নিজ বাস ভবনে বিশ্রামে আছেন তিনি।

শনিবার (১৩ আগস্ট) গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয় জিএম কাদেরকে বহনকারী সরকারি গাড়িতে যাত্রীবাহী একটি বাস ধাক্কা দিলে জাতীয় পার্টি চেয়ারম্যান এর শরীরে কিছুটা ব্যাথা পেয়েছেন। তিনি চিকিৎসকের পরামর্শ অনুযায়ী নিজ বাস ভবনে বিশ্রামে আছেন।  

শনিবার (১৩ আগস্ট) বিকেল ৫টার দিকে জাতীয় পার্টি চেয়ারম্যান বানানী কার্যালয় থেকে উত্তরার নিজ বাসায় ফেরার পথে খিলক্ষেত এলাকার লা-মেরেডিয়ান হোটেল সংলগ্ন সড়কে এ দুর্ঘটনা ঘটে।  

জাতীয় পার্টি চেয়ারম্যান চিকিৎসকের পরামর্শ অনুযায়ী রাতের খাবার ও প্রয়োজনীয় ঔষধ গ্রহণ করে বিশ্রামে আছেন। তিনি শরীরে কিছুটা ব্যাথা অনুভব করছেন। শরীরে ব্যাথা ছাড়া অন্য কোন উপসর্গ নেই তাঁর। তিনি দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

চালকসহ বাসটিকে পুলিশ আটক করেছে। জাতীয় পার্টির নেতা-কর্মীরা তদন্ত সাপেক্ষে গাড়ি চালকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে সংশ্লিষ্টদের প্রতি আহবান জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২২
এসএমএকে/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa