ঢাকা, শনিবার, ১৫ আশ্বিন ১৪২৯, ০১ অক্টোবর ২০২২, ০৪ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

একাধিকবার ধর্ষণে অন্তঃসত্ত্বা ভাগনি, প্রতিবেশী মামা গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৯ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২২
একাধিকবার ধর্ষণে অন্তঃসত্ত্বা ভাগনি, প্রতিবেশী মামা গ্রেফতার ধর্ষক নুর ইসলাম

গাইবান্ধা: গাইবান্ধার সুন্দরগঞ্জে চাচাতো বোনের বাকপ্রতিবন্ধী কিশোরী মেয়েকে ধর্ষণ মামলায় প্রতিবেশী মামা নুর ইসলামকে (৫০) গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (১৩ আগস্ট) দিনগত রাত সাড়ে নয়টার দিকে উপজেলার সোনারায় ইউনিয়নের ছাইতানতোলা বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

নুর ইসলাম পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের (পূর্ব বাইপাস) মৃত আকবর আলীর ছেলে।

ধর্ষণের শিকার ওই বাকপ্রতিবন্ধী কিশোরী গত মে মাসের ২১ তারিখে একটি ছেলে সন্তান জন্ম দেয়।

মামলা সূত্রে জানা যায়, ওই কিশোরী ও তার বাবা-মা তিন জনই প্রতিবন্ধী। কিশোরীর বাবা মারা যান বছর পনেরো আগে। সহায়সম্বলহীন পরিবারটির হাল ধরেন তার মা। ভিক্ষা বৃত্তি করে সংসার চালান তিনি। সে কারণে কিশোরী মেয়েকে বাড়িতে একা ফেলে গ্রামে-গ্রামে যেতেন তার মা। আর এ সুযোগে ওই কিশোরীকে প্রতিবেশী নুর ইসলাম (৫০) (মামা) একাধিকবার ধর্ষণ করেন। পরে ওই কিশোরীর শারীরিক পরিবর্তন দেখে পরিবারের লোকজন ও স্থানীয়দের সন্দেহ হয় এবং তাকে চিকিৎসকের কাছে নিয়ে গিয়ে আলট্রাসনোগ্রাফি করানো হয়। রির্পোটে ওই বাকপ্রতিবন্ধীকে অন্তঃসত্ত্বা দেখায়।

এরপর বিষয়টি সমাধানে একাধিকবার গ্রাম্য সালিশি বৈঠকও হয়। এতে সমাধান না হওয়ায় পরে ওই বাকপ্রতিবন্ধী কিশোরীর অপর এক মামা বাধ্য হয়ে চলতি বছরের জানুয়ারী মাসের ১৫ তারিখে থানায় মামলা দায়ের করেন। সেই থেকে আসামি পলাতক ছিলেন। মামলার ৭ মাস পরে তাকে গ্রেফতার করা হলো।

এ বিষয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার ইফতেখারুল মোকাদ্দেম বলেন, কিশোরীকে ধর্ষণ মামলায় এক জনকে গ্রেফতার করা হয়েছে। রোববার (১৪ আগস্ট) তাকে আদালতে নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০৯২৮ ঘণ্টা, ১৩ আগস্ট, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa