ঢাকা, মঙ্গলবার, ১২ আশ্বিন ১৪২৯, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০০ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

মিরপুরে ব্যবসা প্রতিষ্ঠানে দুষ্কৃতিকারীদের হামলা-লুটপাট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৮ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২২
মিরপুরে ব্যবসা প্রতিষ্ঠানে দুষ্কৃতিকারীদের হামলা-লুটপাট

ঢাকা: রাজধানীর মিরপুরে  অভি এন্টারপ্রাইজ নামে একটি বায়িং হাউজে হামলা, ভাঙচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে। হামলায় ওই ব্যবসা প্রতিষ্ঠানের মালিক মেহেদী হাসানসহ ৪ জন গুরুতর আহত হয়েছে।

এ সময় হামলাকারীরা ওই প্রতিষ্ঠান থেকে নগদ ৩ লাখ টাকা , স্বর্ণের চেইন , আংটি ও মোবাইল ছিনিয়ে নেয়। এ সময় এক নারী অতিথিকে লাঞ্ছিত করে দুষ্কৃতিকারীরা।  

শুক্রবার (১২ আগস্ট) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে মিরপুর ২ নম্বর ৬-নম্বর রোডের (লাভ রোড) ৫ নম্বর বাড়িতে ঘটনাটি ঘটে।  

শনিবার (১৩ আগস্ট) রাতে এ ঘটনায় অভি এন্টারপ্রাইজের মালিক মেহেদী হাসান ৬ জনকে আসামি করে মামলা করেন।

আসামিরা হলেন: রিংকু (২৬), সবুজ (২২), মুন্না (২৪) ,রিমন (২৩), সাজ্জাদ (২৪), হোসেন (২২) ও অজ্ঞাত নামা ১৫-২০ জন।  


 
অভিযোগে মেহেদী জানান,  ঘটনার দিন শুক্রবার সন্ধ্যায়  তার এক ঘনিষ্ঠ বন্ধু হারুন ও তার স্ত্রী বায়িং হাউজের অফিসে তার সঙ্গে দেখা করতে আসেন। এরপর দুষ্কৃতিকারীদের নিয়ে রিংকু তার (মেহেদী) অফিসে জোর করে প্রবেশ করেন।  অফিসে ঢুকে আসামিরা আমার বন্ধু হারুন ও তার স্ত্রীকে দেখে বাজে মন্তব্য করে। এসময় তারা চাঁদা চায়। এক পর্যায়ে আসামিরা অফিসের লোকজনকে এলোপাতাড়ি পেটাতে থাকে। এতে অনেকে গুরুতর আহত হয়। তারা আমার বন্ধু হারুনের স্ত্রীর শীলতাহানি করে। এছাড়া স্বর্ণের চেইন, আংটি, ব্রেসলেট ছিনিয়ে নেয়। আর অফিসের ড্রয়ার থেকে নগদ ৩ লাখ টাকা ও অফিসের এক বায়ারের মোবাইলও ছিনিয়ে নেয়। এক পর্যায়ে জরুরি সেবা ৯৯৯ এ ফোনে দিলে পুলিশ এসে ভুক্তভোগীদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।  

মিরপুর মডেল থানার উপ পরিদর্শক (এসআই) ও মামলার তদন্তকারী কর্মকর্তা মোক্তার হোসেন জানান, এ ঘটনায় রোববার মামলা হয়েছে। ২ জন আসামিকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের ধরতে অভিযান অব্যাহত আছে।  

বাংলাদেশ সময়: ২২২৮ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২২
এমএমআই/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa