ঢাকা, শুক্রবার, ২২ আশ্বিন ১৪২৯, ০৭ অক্টোবর ২০২২, ১০ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

গাজীপুরে স্ত্রীকে হত্যার অভিযোগ স্বামীর বিরুদ্ধে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৮ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২২
গাজীপুরে স্ত্রীকে হত্যার অভিযোগ স্বামীর বিরুদ্ধে

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের (গাসিক) কোনাবাড়ী থানারদেওয়ালিয়াবাড়ি এলাকায় এক গৃহবধূকে গলা টিপে ও মাথায় আঘাত করে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। ওই গৃহবধূরে নাম মোসা. ফাতেমা (২২)।

বাড়ি সিরাজগঞ্জের উল্লাপাড়া থানার মধুপুর এলাকায়। বাবার নাম মো. শুকুর আলী।

আর অভিযুক্ত স্বামীর নাম মো. মাসুম মিয়া (১৯)। বাড়ি উল্লাপাড়া থানার ইসলামপুর এলাকায়। বাবার নাম মো. জামাত আলী।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, কোনাবাড়ী থানার দেওয়ালিয়াবাড়ি এলাকায় পরিবারের সঙ্গে ভাড়া বাসায় থাকেন মাসুম মিয়া। গত ১২ জুলাই পারিবারিকভাবে মাসুম মিয়ার সঙ্গে ফাতেমার বিয়ে হয়। বিয়ের পর থেকে স্বামীর সঙ্গেই থাকতেন ফাতেমা। সেখানে স্বামী-স্ত্রী উভয়েই স্থানীয় পোশাক কারখানায় চাকরি করতেন। রোববার (১৪ আগস্ট) সকালে তারা দু’জন একসঙ্গে বাসা থেকে বের হয়ে কারখানায় যান। দুপুরে একসঙ্গেই বাসায় ফেরেন। এরপর তাদের মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে মাসুম মিয়া স্ত্রীর গলা টিপে ধরে এবং ঘরের দেয়ালের সঙ্গে মাথায় আঘাত করে। এতে তার ফাতেমা অচেতন হয়ে পড়ে।

তারা আরও জানান, পরে তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এরপর মাসুমের পরিবারের লোকেরা মরদেহ বাসায় নিয়ে যেতে চান। তখন ফাতেমার বাবার বাড়ির লোকজন খবর পেয়ে ওই হাসপাতালে পৌঁছান। পরে ঘটনাটি হত্যা বলে তাদের সন্দেহ হলে পুলিশের খবর দেন। খবর পেয়ে পুলিশ মধ্যরাতে মরদেহ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

কোনাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) সাখাওয়াত ইমতিয়াজ জানান, নিহতের নাক ও কানে রক্ত এবং কপালে ফোলা জখমের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে তাকে গলা টিপে ও মাথায় আঘাত করে হত্যা করা হয়েছে।

কোনাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সিদ্দিক জানান, এ ঘটনায় নিহতের স্বামী মাসুম মিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৯৫৮, আগস্ট ১৫, ২০২২
আরএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa