ঢাকা, সোমবার, ১৮ আশ্বিন ১৪২৯, ০৩ অক্টোবর ২০২২, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

‘মূল চালক আটক হলে জানা যাবে ক্রেন কে চালাচ্ছিলেন’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৬ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২২
‘মূল চালক আটক হলে জানা যাবে ক্রেন কে চালাচ্ছিলেন’

ঢাকা: রাজধানীর উত্তরায় নির্মাণাধীন বাস র‌্যাপিড ট্রানজিট (বিআরটি) প্রকল্পের ফ্লাইওভারের গার্ডার যে ক্রেনে করে উঠানো হচ্ছিল সেই ক্রেনের চালক পলাতক রয়েছেন। ক্রেনটি মূল চালক চালাচ্ছিলেন না অন্য কেউ চালাচ্ছিলেন তা চালককে ধরা গেলেই সব প্রশ্নের জবাব মিলবে।

সোমবার (১৫ আগস্ট) রাতে উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন এসব তথ্য জানান।

তিনি বলেন, যিনি দায়িত্বপ্রাপ্ত ছিলেন, তিনিই ক্রেনটি চালাচ্ছিলেন নাকি অন্য কেউ চালাচ্ছিলেন, সেই প্রশ্নের জবাব আপাতত নেই।

ওসি বলেন, এ ঘটনায় আমরা এখন পর্যন্ত পাঁচ জনের মরদেহ ফায়ার সার্ভিসের কাছ থেকে বুঝে পেয়েছি। আহত দু’জনের উত্তরা ক্রিসেন্ট হাসপাতালে চিকিৎসা চলছে। ক্রেনের চালককে আটকের পরই সব প্রশ্নের জট খুলবে। এ ঘটনায় রাতেই মামলা হবে।

এদিন বিকেলে উত্তরার জসিমউদ্দিন এলাকায় আড়ং শো-রুমের সামনে বিআরটি প্রকল্পের একটি গার্ডার ক্রেনে তোলার সময় সেটি ছিটকে পড়ে ঘটনাস্থলে ৫ প্রাইভেটকার আরোহীর মৃত্যু হয়। পরে প্রাইভেটকার কেটে তাদের মরদেহ উদ্ধার করা হয়। নিহতরা সবাই একই পরিবারের বলে জানা গেছে।

বাংলাদেশ সময়: ০০৩৬ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২২
এমএমআই/এনবি/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa