ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নালিতাবাড়ীতে মেম্বারকে পেটালো শ্রমিকদলের সাধারণ সম্পাদক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৭ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২২
নালিতাবাড়ীতে মেম্বারকে পেটালো শ্রমিকদলের সাধারণ সম্পাদক

শেরপুর: শেরপুরের নালিতাবাড়ীতে এক ইউপি মেম্বারকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে উপজেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদকের বিরুদ্ধে।  

আহত ওই ইউপি মেম্বারের নাম মো. আবুল হাসেম।

তিনি স্থানীয় ১১ নম্বর বাঘবেড় ইউনিয়ন পরিষদের ৮ নম্বর ওয়ার্ড থেকে নির্বাচিত সদস্য।

অভিযুক্ত আব্দুস সামাদ নালিতাবাড়ী পৌর শহরের বাসিন্দা এবং উপজেলা জাতীয়তাবাদী শ্রমিক দলের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

জানা যায়, মঙ্গলবার (১৬ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে আবুল হাসেম মেম্বার নালিতাবাড়ী পৌর শহরের সাহাপাড়াস্থ অ্যাডভোকেট আসাদুজ্জামানের চেম্বার থেকে মোটরসাইকেলে করে ফেরার পথে পুরাতন মা সিনেমা হলের সামনে এলে পূর্ব পরিকল্পিতভাবে আগে থেকেই ওৎ পেতে থাকা আব্দুস সামাদ অজ্ঞাত ৮/১০ জনের সহযোগিতায় পথ আটকে বাইক থেকে নামিয়ে হাতুড়ি দিয়ে বেধড়ক পেটায়। হাতুড়ির আঘাতে তার পিঠে ও পায়ে গুরুতর জখম হয়। একপর্যায়ে হাসেম মেম্বার অজ্ঞান হয়ে পড়লে সামাদসহ অন্যরা পালিয়ে যায়।

পরে আহত মেম্বারকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন রয়েছেন।

আহত আবুল হাসেম বাংলানিউজকে জানান, শত্রুতার জেরে পরিকল্পিতভাবে সামাদ আমাকে মারধর করেছে এবং আশা সমিতি থেকে কৃষি ব্যাংকের মাধ্যমে আজই উত্তোলন করা ২ লাখ ৪০ হাজার টাকা ও ১টি মোবাইল সেট ছিনিয়ে নিয়েছে।

বাঘবেড় ইউপি চেয়ারম্যান আব্দুস সবুর জানান, একজন জনপ্রতিনিধিকে এভাবে মারধর করা বিরাট অন্যায়৷ দ্রুত সময়ের মধ্যে দোষীদের আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন তিনি।

ইউপি মেম্বার অ্যাসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শাহীন সাফওয়ান বলেন, একজন নির্বাচিত জনপ্রতিনিধিকে মারধর করা কোনোভাবেই মেনে নেওয়া যায় না। আমরা ইতোমধ্যেই নালিতাবাড়ী থানাকে কঠোর ব্যবস্থা নিতে অনুরোধ করেছি। বুধবার জেলা প্রশাসক, পুলিশ সুপার, উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর স্মারকলিপি দেব এবং দুপুর ১২টায় আমরা মেম্বার অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দ অবস্থা পর্যালোচনা করে পরবর্তী সিদ্ধান্ত নেব।

নালিতাবাড়ী থানার ওসি (তদন্ত) আব্দুল লতিফ বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, ঘটনাটি শুনেছি। এখনো লিখিত কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলেই আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।  

বাংলাদেশ সময়: ১০১৬ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।