ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

চুরি করা প্রাইভেট কারের ধাক্কায় নারী নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১০ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২২
চুরি করা প্রাইভেট কারের ধাক্কায় নারী নিহত

ঢাকা: একটি প্রাইভেট কার চুরির তদন্তে বেরিয়ে এলো নারীর নিহত হওয়ার ঘটনার তথ্য। রাজধানীর উত্তরা থেকে চুরি করা প্রাইভেট কার নিয়ে পালানোর সময় এক নারীকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান।

বুধবার (১৭ আগস্ট) উত্তরার এই গাড়ি চুরির রহস্য উদঘাটনের কথা জানান উত্তরা পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহিরুল ইসলাম।

তিনি বলেন, গত ১২ আগস্ট শুক্রবার উত্তরার ৪ নম্বর সেক্টরের ৮ নম্বর রোডের হোপ ইন্টারন্যাশনাল স্কুলের সামনে একটি টয়োটা এক্স করোলা ব্র্যান্ডের গাড়ি রেখে চালক অপু পাশের মসজিদে জুম্মার নামাজ পড়তে যান। তিনি ফিরে এসে দেখেন গাড়িটি নেই। এ ঘটনা তিনি পুলিশকে জানান এবং পুলিশ তদন্ত শুরু করে।

তদন্তে পুলিশ জানতে পারে, দুপুর অনুমান ১টা থেকে ২টার মধ্যে অজ্ঞাতনামা কয়েকজন গাড়িটি চুরি করে। এরপর ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে পর্যালোচনা করা হয়। সিসিটিভিতে কয়েকজনের চেহারা শনাক্ত করে মো. জিতু মিয়া (২৬) ও মো. শহীদ মিয়াকে (২৮) হবিগঞ্জ থেকে গ্রেফতার করে পুলিশ।

এরপর তাদের কাছ থেকে ৩টি প্লায়ার্স, স্ক্রু ড্রাইভার ৪টি, ইঞ্জিনের রোকার ২টি, টেস্টার ১টি, গাড়ির গ্যাসের সুইচ ১টি, চোরাই করা ঢাকা মেট্রো-গ-১৯-৬২৭০ নম্বর গাড়ির রেজি. কার্ড, ফিটনেস সনদ ও গাড়ির মালিক তৌফিক হাসান কিবরিয়ার এনআইডি কার্ডের ফটোকপি, ঢাকা মেট্রো-গ-২৩-৪৪১৯ গাড়ির ট্যাক্স টোকেন, ফিটনেস সনদ, মালিকানা প্রাপ্তি স্বীকার রশিদ ও ইন্সুরেন্সের কাগজপত্র, ঢাকা মেট্রো-গ-১২-৩৬৯১ গাড়ির ডিজিটাল নম্বর প্লেট জব্দ করা হয়। তবে তাদের কাছ থেকে চুরি যাওয়া গাড়িটি উদ্ধার করা যায়নি।

ওসি জহিরুল জানান, আসামিদের দীর্ঘ জিজ্ঞাসাবাদ ও তদন্তে জানা গেছে, উত্তরা থেকে চুরি করা গাড়িটি শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানায় রয়েছে। গাড়িটি নিয়ে তারা পালানোর সময় শায়েস্তাগঞ্জে শিরিন বেগম নামে এক মহিলাকে ধাক্কা দেয়। ধাক্কা দিয়ে গাড়িটি ফেলে পালিয়ে যায়। গ্রেফতারদের আরও জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের রিমান্ডের আবেদন করে আদালতে পাঠানো হয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৫০৮ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২২
পিএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।