ঢাকা, শুক্রবার, ২২ আশ্বিন ১৪২৯, ০৭ অক্টোবর ২০২২, ১০ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

‘জামায়াত-বিএনপি তেলের দাম নিয়ে জনগণকে সুরসুরি দিচ্ছে’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৫ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২২
‘জামায়াত-বিএনপি তেলের দাম নিয়ে জনগণকে সুরসুরি দিচ্ছে’ প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন

কুড়িগ্রাম: জ্বালানি তেলের মূল্য বৃদ্ধিতে জামায়াত-বিএনপি জোট জনগণকে বিভ্রান্ত করছে বলে মন্তব্য করেছেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন। তিনি বলেন, জ্বালানি তেলের কথা বলে তারা সুযোগ নিচ্ছে এবং  জনগণকে সুরসুরি দিচ্ছে।

বুধবার ( ১৭ আগস্ট) সকালে কুড়িগ্রামের রৌমারী উপজেলা চত্বরে উপজেলা আওয়ামীলীগ আয়োজিত ২০০৫ সালের ১৭ আগষ্ট ৬৩ জেলায় একযোগে সিরিজ বোমা হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল শেষে পথসভায় তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, দেশে ডিজেল আমদানি করা হয় বাইরের রাষ্ট্রগুলো থেকে। তার মধ্যে রাশিয়া, ইউক্রেন আছে। সবাই জানেন রাশিয়া-ইউক্রেন যুদ্ধ হচ্ছে। চীন-তাইওয়ান হাঙ্গামা বেঁধেছে। সারা পৃথিবীতে একদিকে করোনা, অন্যদিকে যুদ্ধের দামামা। এতে আন্তর্জাতিকভাবে তেলের দাম বৃদ্ধি পেয়েছে। আমরা কিছুটা দাম বাড়িয়েছি। হাজার হাজার কোটি টাকা ডিজেলে ভুর্তকি দিচ্ছি। আন্তর্জাতিক বাজারের সাথে সামঞ্জস্য রেখে ডিজেলে দাম নিশ্চিত করা হয়েছে। আন্তর্জাতিক বাজারে দাম কমালে আমরাও দাম কমিয়ে দেব।

পথসভায় আরও বক্তব্য দেন, রৌমারী উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শৌলমারী ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম, উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক জাইদুল ইসলাম মিনু, উপজেলা আওয়ামী যুব মহিলালীগের সাবেক সভাপতি শেফালী আক্তার, উপজেলা ছাত্রলীগ নেতা জনি মন্ডল, ইমরান খাঁন প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৪৪৯ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২২
এফইএস/ইআর

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa