ঢাকা, মঙ্গলবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৯ জুলাই ২০২৪, ০১ মহররম ১৪৪৬

জাতীয়

রায়পুরে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৫ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২২
রায়পুরে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু  প্রতীকী ছবি

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রায়পুরে পুকুরের পানিতে ডুবে দুইটি শিশুর মৃত্যু হয়েছে।  

বৃহস্পতিবার (১৮ আগস্ট) উপজেলার শায়েস্তানগর ও মহাদেবপুর গ্রামে পৃথক এ দুর্ঘটনা ঘটে।

 

মৃতরা হলো- শায়েস্তানগর গ্রামের মো. ইব্রাহিমের মেয়ে ফারিয়া আক্তার (৪) ও মহাদেবপুর গ্রামের ইসমাইল হোসেনের মেয়ে রিজু আক্তার (২)।

নিহতদের পরিবার সূত্র জানায়, সকালে বাড়ির উঠানে খেলা করার সময় পরিবারের সবার লোকজনের অগোচরে পাশে পুকুরের পানিতে পড়ে যায় ফারিয়া। পরে অনেকক্ষণ বাড়িতে মেয়েটিকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করে স্বজনরা। একপর্যায়ে পুকুরটি থেকে ফারিয়ারের ভাসমান মরদেহ উদ্ধার করা হয়।  

অন্যদিকে, রিজুর মা নেহার বেগম রান্না ঘরে কাজে ব্যস্ত ছিলেন। তার পাশেই রিজু খেলছিল। কিছুক্ষণ পরে রিজুকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু হয়। পরে পুকুরটি থেকে ভাসমান নিথরাবস্থায় শিশুটিকে উদ্ধার করে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় স্থানীয়রা। সেখানে পরীক্ষা-নিরীক্ষা করে রিজুকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক তন্ময় কুমার পাল।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিপন বড়ুয়া বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করে জানান, মানবিক কারণে ওই দুইটি শিশুর মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।