ঢাকা, বৃহস্পতিবার, ১৪ আশ্বিন ১৪২৯, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০২ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

কুমিল্লায় সবার সামনেই কিশোরকে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪২ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২২
কুমিল্লায় সবার সামনেই কিশোরকে কুপিয়ে হত্যা

কুমিল্লা: কুমিল্লা শহরে মো. শাহাদাত হোসেন (১৫) নামে এক কিশোরকে কুপিয়ে হত্যা করা হয়েছে। শুক্রবার (১৯ আগস্ট) ছুটির দিন বিকেল ৫টায় জনবহুল স্থান নগর উদ্যানের সামনে এ ঘটনা ঘটে।

নিহত শাহাদাত নগরীর পুরাতন চৌধুরী পাড়ার মো. শাহ আলম ভূঁইয়ার ছেলে। সে নগর উদ্যানের একটি রাইডের সাবেক কর্মচারী।

রাইডের মালিক তাজুল ইসলাম জনি বলেন, সে বেশ কিছুদিন আমার এখানে চাকরি করেছে। ১৫ দিন আগে আমার এখান থেকে চাকরি ছেড়েছে। শুক্রবার বিকেলে সে নগর উদ্যানে ঘুরতে আসে। এ সময় স্থানীয় মফিজাবাদ কলোনির হাসিব ও রতন নামের দুজন তাকে ডেকে নিয়ে যায়। কাস্টমস অফিসের সামনে যাওয়ার সঙ্গে সঙ্গে তাকে বেশ কয়েকটি ছুরিকাঘাত করে। দু’জন মিলে প্রকাশ্যে সবার সামনে তাকে দা ও ছুরি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে চলে যায়। পরে উপস্থিত সবাই তাকে হাসপাতালে নিয়ে যায়।
কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের আবাসিক সার্জন নাফিস ইমতিয়াজ উদ্দিন আহমেদ বলেন, শাহাদাতকে মৃত অবস্থায় আনা হয়। তার শরীরে একাধিক ধারালো অস্ত্রের আঘাত আছে। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।

কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সহিদুর রহমান বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পরিদর্শন করেছি। সেখান থেকে খুনের আলামত জব্দ করা হয়েছে। সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেছি। আসামিদের ধরতে অভিযান অব্যাহত আছে।

বাংলাদেশ সময়: ২১৪১, ঘণ্টা, আগস্ট ১৯, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa