ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

বুপ্রেনরফিন বিক্রির চেষ্টাকালে মাদক কারবারি গ্রেফতার

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৮ ঘণ্টা, আগস্ট ২০, ২০২২
বুপ্রেনরফিন বিক্রির চেষ্টাকালে মাদক কারবারি গ্রেফতার

ঢাকা: রাজধানীতে দুই মাস জেল খাটার পর জামিনে বের হয়ে ফের মাদক ব্যবসা শুরু করেন শাহেদ হোসেন রানা (৩৮) নামে এক ব্যক্তি। বুপ্রেনরফিন নামের মাদক বিক্রির দায়ে তাকে গ্রেফতার করেছে পুলিশ।

 

শনিবার (২০ আগস্ট) এ তথ্য নিশ্চিত করেন উত্তরা পশ্চিম থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন।  

তিনি জানান, শুক্রবার (১৯ আগস্ট) দিনগত রাতে ঢাকার ওয়ারি এলাকার মো. নাজিম উদ্দিনের ছেলে শাহেদ হোসেন রানার কাছ থেকে ২৮০ পিস বুপ্রেনরফিন উদ্ধার করা হয়। বুপ্রেনরফিন এক ধরনের মাদক, যা নেশার জন্য ইঞ্জেকশনের মাধ্যমে নেওয়া হয়।  

‘উত্তরা পশ্চিম থানার ৯ নম্বর সেক্টরের আব্দুল্লাহপুর পুলিশ বক্সের পাশে নির্মানাধীন ফ্লাইওভারের নিচ থেকে তাকে গ্রেফতার করা হয়। পুলিশ তাকে আটক করলে তিনি প্রথমে এগুলোকে ওষুধ বলে দাবি করেন। কিন্তু পরবর্তীতে তল্লাশি চালিয়ে বুপ্রেনরফিন মাদক বলে নিশ্চিত হয় পুলিশ। ’ আরও জানান ওসি।  

তিনি বলেন, রানা একজন পেশাদার মাদক বিক্রেতা। নগরীর বিভিন্ন থানায় তার বিরুদ্ধে মাদক আইনে চারটি মামলা রয়েছে। মাত্র দুই মাস আগেই জেল থেকে ছাড়া পেয়েছিলেন। এর আগেও অসংখ্যবার জেলে যেতে হয়েছে তাকে। তার কাছ থেকে উদ্ধার করা হয় ২৮০ পিস বুপ্রেনরফিন।

বাংলাদেশ সময়: ১৬০৮ ঘণ্টা, আগস্ট ২০, ২০২২
এজেডএস/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।