ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বগুড়ায় ডাকাতদলের ৬ সদস্য আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৩ ঘণ্টা, আগস্ট ২১, ২০২২
বগুড়ায় ডাকাতদলের ৬ সদস্য আটক

বগুড়া: বগুড়ার আদমদীঘি উপজেলায় ডাকাতির প্রস্তুতিকালে আন্তঃজেলা ডাকাতদলের ছয় সদস্যকে আটক করেছে পুলিশ।  

রোববার (২১ আগস্ট) দুপুরে তাদের বিরুদ্ধে মামলা দায়েরের পর আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়।

আটকরা হলেন- নওগাঁ জেলার চক রামচন্দ্র গ্রামের ছাত্তারের ছেলে বুলবুল (৩৪), একই গ্রামের আব্দুর রশিদের ছেলে হাসান (২৫), আত্রাই উপজেলার মালিপুকুর গ্রামের মৃত ফাইজুদ্দিনের ছেলে ফরিদ (২৬), একই গ্রামের মৃত মানিক সরদারের ছেলে সেন্টু সরদার (৩৫), তালেব মণ্ডলের ছেলে রেজাউল মণ্ডল (২৬) ও মহাদেবপুর উপজেলার বেলঘরিয়া গ্রামের মৃত মসতুল মণ্ডলের ছেলে মুকুল মণ্ডল (৫০)।

জানা যায়, ডাকাতির প্রস্তুতিকালে শনিবার (২০ আগস্ট) দিনগত রাত ৩টার দিকে উপজেলার সান্তাহার পৌর শহরের মালশন মোড় থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি সিএনজিচালিত অটোরিকশা, দুটি চাপাতি, একটি হাতুড়ি, দুটি লাঠি, পথরোধ করার রশিসহ ছয়টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম রেজা জানান, আটকরা আন্তঃজেলা ডাকাতদলের সক্রিয় সদস্য। তারা সংঘবদ্ধভাবে বিভিন্ন জেলায় ডাকাতি করে থাকেন। তাদের বিরুদ্ধে থানায় মামলা দিয়ে দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭২১ ঘণ্টা, আগস্ট ২১, ২০২২
কেইউএ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।