ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

এমপি শহিদুল রামেক হাসপাতালে ভর্তি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৮ ঘণ্টা, আগস্ট ২১, ২০২২
এমপি শহিদুল রামেক হাসপাতালে ভর্তি এমপি শহিদুল ইসলাম বকুল

নাটোর: নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য (এমপি) শহিদুল ইসলাম বকুল প্রচণ্ড জ্বর ও ডায়রিয়ায় আক্রান্ত হয়ে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি হয়েছেন।

রোববার (২১ আগস্ট) সকালে ওই এমপির জ্বর দেখা দেয় এবং ডায়রিয়া শুরু হলে তাৎক্ষণিকভাবে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়।

পরে শারীরিক অবস্থার অবনতি হলে দুপুরে তাকে রামেক হাসপাতালে স্থানান্তর করা হয়। এখন তিনি রামেকের ভিআইপি-২ নম্বর কেবিনে চিকিৎসাধীন।  

এর আগে, শনিবার (২০ আগস্ট) বিকেলে উচ্চ রক্তচাপ ও গ্যাস্টিকজনিত সমস্যায় অসুস্থ হয়ে পড়েন তিনি।

বাগাতিপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সংসদ সদস্যের সহোদর মো. অহিদুল ইসলাম গোকুল এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বাংলানিউজকে জানান, শনিবার বিকেলে লালপুর এলাকায় একটি অনুষ্ঠানে অতিরিক্ত গরম, উচ্চ রক্তচাপ ও গ্যাস্ট্রিকজনিত কারণে এমপি শহিদুল ইসলাম অসুস্থ হয়ে পড়েন। সেখান থেকে এমপি শহিদুলকে দ্রুত হাসপাতালে নিয়ে চিকিৎসা দিয়ে বাসা নেওয়া হয়। আজ সকালে হঠাৎ করে তার গায়ে জ্বর দেখা দেয় ও ডায়রিয়া শুরু হয়। এ অবস্থায় স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য রামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা সম্পন্ন করা হয়েছে।  

কোনো ভয়ের আশঙ্কা নেই জানিয়ে তিনি বলেন, ডাক্তার তাদের জানিয়েছেন ডায়রিয়ার কিছুটা উন্নতি হয়েছে। তবে গায়ে প্রচণ্ড জ্বর রয়েছে তার। আশা করছি, দ্রুত সেরে উঠে বাসায় ফিরবেন তিনি।

বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (টিএইচও) ডা. আব্দুর রাজ্জাক বাংলানিউজকে জানান, আগে থেকেই তার উচ্চ রক্তচাপ ও গ্যাস্টিকজনিত সমস্যা রয়েছে। তিনি নিয়মিত ওষুধ সেবন করেন। শনিবার ঘুম কম হওয়া ও গ্যাস্টিকজনিত কারণে হঠাৎ অসুস্থ হয়ে পড়েছিলেন। তাকে চিকিৎসা দিয়ে বাসায় পাঠানো হয়। আজ সকাল হঠাৎ করেই গায়ে প্রচণ্ড জ্বর আসে এবং ডায়রিয়া শুরু হয়। এ অবস্থায় তাকে দ্রুত চিকিৎসা দেওয়া হয়। পরে দুপুরে তাকে উন্নত চিকিৎসা দিতে রামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, আগস্ট ২১, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।