ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

প্রেমপত্রসহ ধরা পড়ায় স্কুলছাত্রীর আত্মহত্যা!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৭ ঘণ্টা, আগস্ট ২২, ২০২২
প্রেমপত্রসহ ধরা পড়ায় স্কুলছাত্রীর আত্মহত্যা! প্রতীকী ছবি

সিরাজগঞ্জ: মায়ের হাতে প্রেমপত্রসহ ধরা পড়ার পর গালমন্দ খেয়ে অভিমানে শৈলী (১১) নামে ৫ম শ্রেণির এক ছাত্রী গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে।  

সোমবার (২২ আগস্ট) দুপুরে সিরাজগঞ্জের উল্লাপাড়া পৌর এলাকার আশ্রয়ণ প্রকল্প আদর্শ গ্রাম থেকে ওই ছাত্রীর মরদেহ উদ্ধার করে পুলিশ।

 

নিহত শৈলী ওই গ্রামের ছাইদুর রহমানের মেয়ে এবং আশ্রয়ণ প্রকল্প সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্রী।  

উল্লাপাড়া মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) খয়ের উদ্দিন জানান, রোববার বিকেলে শৈলীর হাতের মুঠোয় একটি চিঠি দেখতে পান তার মা সোনেকা। শৈলী চিঠিটি লুকানোর চেষ্টা করেও ব্যর্থ হয়। পরে তার মা ক্ষুব্ধ হয়ে তাকে খারাপ ভাষায় গাল-মন্দ করেন। এতে অভিমান করে শৈলী ওই রাতেই শোবার ঘরে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করে।  

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম জানান, পুলিশ শৈলী মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে শৈলীর পরিবার থেকে তার মা সোনেকা বাদী হয়ে উল্লাপাড়া মডেল থানায় একটি ইউডি মামলা দায়ের করেছেন।

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, আগস্ট ২২, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।