ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফরিদপুরে নির্যাতিতা কিশোরী অন্তঃসত্ত্বা, গ্রেফতার ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১১ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২২
ফরিদপুরে নির্যাতিতা কিশোরী অন্তঃসত্ত্বা, গ্রেফতার ৫

ফরিদপুর: ফরিদপুরে ধর্ষণের শিকার এক কিশোরীর গর্ভধারণের খবর পাওয়া গেছে। এ অবস্থায় কিশোরীর পরিবারের পক্ষ থেকে সংশ্লিষ্ট থানায় একটি মামলা দায়ের করা হলে এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পাঁচজনকে গ্রেফতার করে পুলিশ।

মঙ্গলবার (২৩ আগস্ট) রাতে ফরিদপুরের কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ জলিল বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেফতার পাঁচজন হলেন- ফরিদপুর সদর উপজেলার এমারত মেম্বারের ডাঙ্গি গ্রামের শেখ সুজন (২৩), একই এলাকার ফজল শেখ (৫৫), ফরহাদ পত্তনদার (৫০), কামাল বেপারী (৫০) ও শেখ শামু (৫৮)।

মামলার অভিযোগে বলা হয়, ফরিদপুর সদর উপজেলার এমারত মেম্বারের ডাঙ্গি গ্রামের শেখ সুজন এই কিশোরীকে পাঁচ মাস আগে ধর্ষণ করেন। কয়েক মাস পর কিশোরী অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানতে পারে পরিবার। তখন সুজনের পরিবার প্রভাব খাটিয়ে সালিশ বসায়।

কিশোরীর মা বলেন, গর্ভপাত করিয়ে ক্ষতিপূরণ দেওয়ার চেষ্টা করে সুজনের পরিবার। তারা সালিশের নামে ভুয়া কাবিননামায় বিয়েরও আয়োজন করেছিল।

খবর পেয়ে পুলিশ গিয়ে কিশোরীকে উদ্ধার করে। পরে তাকে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়।

কোতোয়ালি থানার ওসি এম এ জলিল বলেন, কিশোরী পাঁচ মাসের অন্তঃসত্ত্বা বলে তার মা ১০ জনের নামে মামলা করেছেন। তাদের মধ্যে প্রধান আসামি সুজনসহ পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। পাঁচজনকেই আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩০৯ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।