ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

আমতলীতে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষ, আহত ১২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪০ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২২
আমতলীতে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষ, আহত ১২ ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে দুমড়ে-মুচড়ে যাওয়া বাসটি

বরগুনা: বরগুনার আমতলী উপজেলায় পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কে বাসের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঘটনা ঘটেছে। এতে কমপক্ষে বাসের ১২ যাত্রী আহত হয়েছেন।

বুধবার (২৪ আগস্ট) সকালে এ দুর্ঘটনা ঘটে।  

আহত ১২ জনের মধ্যে গুরুতর নয়জনকে আমতলী উপজলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভর্তি করা হয়েছে। এরা হলেন- গৌরাঙ্গ (৪৯), সুখী রানী (৩৫), ইউসুফ আলী (৮৭), আবুল বারি (৫২), জহিরুল ইসলাম (৩১), আম্বিয়া (৬০), আছিয়া (৬০), রাসেল (৩২) ও জালাল (৫৫)। বাকি তিনজন গুরুতর না হওয়ায় তাদের প্রাথমিকভাবে চিকিৎসা দেওয়া হয়েছে। তবে এদের নাম জানা যায়নি।

জানা গেছে, কুয়াকাটা থেকে ছেড়ে আসা বাসটি যাত্রী নিয়ে বরিশালে যাচ্ছিল। পথে বুধবার সকালে সাড়ে ৮টার দিকে আমতলীর চুনাখালী কালভার্ট সংলগ্ন বিপরীত দিক থেকে আসা মালবাহী ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস ও ট্রাক দুমড়ে-মুচড়ে সড়কের পাশে ছিটকে পড়ে যায় এবং বাসের ১২ যাত্রী আহত হন।  

আমতলী উপজলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার জান্নাতুল ফেরদৌস বলেন, আহত যাত্রীদের যথাযথ চিকিৎসা দেওয়া হয়েছে। আহতদের মধ্যে গুরুতর দু’জনকে উন্নত চিকিৎসার জন্য বরিশালে পাঠানো হয়েছে।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একএম মিজানুর রহমান বাংলানিউজকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।