ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

পল্টনে হরতালের সমর্থনে মিছিল-আগুন, আটক ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১০ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২২
পল্টনে হরতালের সমর্থনে মিছিল-আগুন, আটক ৩

ঢাকা: জ্বালানি তেলসহ নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে বাম জোটের ডাকা হরতালের সমর্থনে রাজধানীর পল্টনের সড়কে টায়ার জ্বালিয়ে অগ্নিসংযোগ ও কয়েকটি বাস ভাংচুরের খবর পাওয়া গেছে।

বুধবার (২৪ আগস্ট) রাত ১১টার দিকে পল্টন মোড়ে এ ঘটনা ঘটে।

এ সময় তিন জনকে আটক করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

জানা গেছে, রাত ১১টার দিকে বাম জোটের ডাকা হরতালের সমর্থনে একটি মিছিল বের হয়। এ মিছিল থেকে বেশ কয়েকটি গাড়ি ভাঙচুর করাসহ রাস্তায় গাড়ির টায়ারে অগ্নিসংযোগ করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালাউদ্দিন মিয়া জানান, গাড়ি ভাঙচুরের খবর পেয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থলে যায়। পুলিশের টিম ঘটনাস্থলে গিয়ে দেখতে পায়, কয়েকটি টায়ারে আগুন জ্বলছে এবং গাড়ির ভাঙা কাঁচ রাস্তা পড়ে আছে।

এরপর পুলিশ দ্রুত পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং মিছিলকারীদের রাস্তা থেকে সরিয়ে দেয়। এ সময় গাড়ি ভাঙচুর ও টায়ারে অগ্নিসংযোগের ঘটনায় তিন জনকে আটক করা হয়। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

বাংলাদেশ সময়: ০০১১ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২২
পিএম/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।