ঢাকা, সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

গাজীপুরে তালাবদ্ধ ঘরে মিলল নারীর মরদেহ

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৮ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২২
গাজীপুরে তালাবদ্ধ ঘরে মিলল নারীর মরদেহ

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ী থানার বাইমাইল এলাকায় ভাড়া বাড়ির তালাবদ্ধ কক্ষ থেকে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

শনিবার (২৭ আগস্ট) বিকেলে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে পুলিশ।

 

উদ্ধার মরদেহ সিরাজগঞ্জের শাহজাদপুর থানার আন্দারকোঠা পাড়া এলাকার গেদু শেখের মেয়ে মোছা. রিনা খাতুনের (৩৭)।  

পুলিশ ও এলাকাবাসী জানায়, গত ১০-১২ দিন আগে স্বামী-স্ত্রী পরিচয়ে বাইমাইল এলাকায় জয়নাল ডাক্তারের বাড়ির একটি কক্ষ ভাড়া নেন রিনা খাতুন। শনিবার দুপুরে এক ব্যক্তি বাড়ির মালিককে ফোন করে জানায় ওই কক্ষের ভেতর একটি মরদেহ রয়েছে। বাড়ির মালিক ওই কক্ষের সামনে গিয়ে বাইরে থেকে তালাবদ্ধ দেখতে পান। তিনি পুলিশে খবর দেন।  

পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তালা ভেঙে ওই কক্ষের ভেতর থেকে মৃত অবস্থায় রিনা খাতুনকে ফ্লোরে পড়ে থাকতে দেখে। এসময় গাজীপুর পিবিআই ও সিআইডি ক্রাইম সিন টিম ঘটনাস্থল থেকে নমুনা সংগ্রহ করে। ময়নাতদন্তের জন্য মরদেহ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পুলিশের ধারণা গলায় ওড়না পেচিয়ে শ্বাসরোধ করে ওই নারীকে হত্যা করা হয়েছে।  

গাজীপুর মেট্রোপলিটনের কোনাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সিদ্দিক জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ওই নারীর গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। পরে দুর্বৃত্ত বাইরে থেকে তালাবদ্ধ করে পালিয়ে গেছে। তবে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।  

বাংলাদেশ সময়: ১৯১৮ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২২ 
আরএস/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।