ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

শিশুখাদ্য ধ্বংস, জরিমানা গুনলেন ২ ব্যবসায়ী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৫ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২২
শিশুখাদ্য ধ্বংস, জরিমানা গুনলেন ২ ব্যবসায়ী

কুড়িগ্রাম: কুড়িগ্রামের উলিপুর উপজেলায় উৎপাদন ও মেয়াদোত্তীর্ণের তারিখ, খুচরা মূল্য ছাড়াই শিশুখাদ্য বিক্রি এবং ২৯ চালের বস্তা ২৮ বলে বিক্রির অপরাধে দুই ব্যবসা প্রতিষ্ঠানকে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।  অভিযান পরিচালনাকালে আশা কনফেকশনারির নিম্নমানের তিন বস্তা শিশুখাদ্য আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়েছে।



সোমবার (২৯ আগস্ট) দুপুরে উলিপুর বাজারে বাজার তদারকি অভিযানে দুই ব্যবসা প্রতিষ্ঠানকে এই জরিমানা করে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

অভিযানে সহযোগিতা করেন উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মুকিত বিন লিয়াকত, উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর মো. জয়নুল আবেদীন এবং উলিপুর থানা পুলিশের একটি টিম।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর কুড়িগ্রাম জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, উলিপুর বাজারে অভিযান চালিয়ে উৎপাদন ও মেয়াদোত্তীর্ণের তারিখ, খুচরা মূল্য ইত্যাদি ছাড়াই শিশুখাদ্য বিক্রির অপরাধে উলিপুর বাজারের আশা কনফেকশনারির মালিক সেলিম মিয়াকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া জ্ঞাতসারে ২৯ জাতের চালের বস্তা ২৮ জাতের বলে প্রতারণার মাধ্যমে বিক্রির অপরাধে একই বাজারের মানিক স্টোরের ম্যানেজার মোন্নাফ আলীকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

বাংলাদশে সময়: ১৭১৫ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২২
এফইএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।