ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

ইয়াবা বড়িসহ ধরা পড়লো ২৯ বছরের সাজাপ্রাপ্ত আসামি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৯ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২২
ইয়াবা বড়িসহ ধরা পড়লো ২৯ বছরের সাজাপ্রাপ্ত আসামি

পটুয়াখালী: পটুয়াখালীতে মিজানুর রহমান সাগর আকন (৪০) নামে পৃথক দুই মামলায় ২৯ বছরের সাজাপ্রাপ্ত এক আসামিকে ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করেছে পুলিশ। এ সময় একই অভিযানে নারীসহ আরও তিন মাদকবিক্রেতাকে আটক করা হয়।

সোমবার (২৯ আগস্ট) সকালে সদর উপজেলার কালিকাপুর ইউনিয়নের পশ্চিম হেঁতালিয়া থেকে তাদের আটক ও গ্রেফতার করা হয়।

গ্রেফতার মিজানুর রহমানের বিরুদ্ধে সেসন কেস নম্বর- ২৫/২০১৮, জিআর নম্বর-৩২২/২০১৭ মামলায় ১৫ (পনের) বছর সশ্রম কারাদণ্ড ও পাঁচ হাজার টাকা অর্থদণ্ড, অনাদায়ে ৬ (ছয়) মাসের বিনাশ্রম কারাদণ্ড এবং সেসন ০২- ৪৫১/১৭, জিআর নম্বর-৩৫৭/১৬ মামলায় ১৪ (চৌদ্দ) বছর সশ্রম কারাদণ্ডসহ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে এক (এক) বছর কারাদণ্ডের আদেশ ছিল।

এছাড়া আটকরা হলেন- বিথী খাতুন (৩১), আব্দুল গফফার হাং (৩২) এবং বশির হোসেন (৪২)। এদের মধ্যে বিথী খাতুন ও বশির হোসেনের বাড়ি পশ্চিম হেতালিয়া গ্রামে এবং গফফার হোসেনের বাড়ি পৌর শহরের ৯ নম্বর ওয়ার্ডের পশ্চিম টাউন কালিকাপুর।

পুলিশ সূত্রে জানা গেছে, গোপন তথ্যের ভিত্তিতে খবর পেয়ে পশ্চিম হেতালিয়া কুড়ির খাল এলাকার শাহীন গাজী বাড়িতে অভিযান পরিচালনা করা হয়। তথ্য পাওয়া যায় যে ভাড়াটিয়া বিথী খাতুন সেখানে থেকে মাদক ব্যবসা করে আসছেন। এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তার ঘরের তালবদ্ধ কাঠের ওয়ারড্রব থেকে দুই হাজার ২০ পিচ ইয়াবা বড়ি জব্দ করা হয়। এছাড়া সেখানে থাকা বাকি আসামির কাছ থেকে তিন হাজার ৯৮০ পিস ইয়াবা জব্দ করা হয়।

পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান বাংলানিউজকে জানান, আটক আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। এছাড়া তাদের আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৯৪৮ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।