ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পরকীয়ার জেরে বন্ধুকে হত্যা, যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত ব্যক্তি গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৭ ঘণ্টা, আগস্ট ৩০, ২০২২
পরকীয়ার জেরে বন্ধুকে হত্যা, যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত ব্যক্তি গ্রেফতার

ঢাকা: বগুড়া সদর থানা এলাকায় শাহজাহান হত্যাকাণ্ডে যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত আসামি আবু জাফর মো. কামরুজ্জামান ওরফে সোহাগ ফকিরকে (৪২) ঢাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৩)।

মঙ্গলবার (৩০ আগস্ট) বেলা ১১টায় রাজধানীর শেরে-বাংলা নগর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

র‌্যাব-৩ এর সহকারী পুলিশ সুপার (এএসপি) ফারজানা হক জানান, গ্রেফতার সোহাগের ঘনিষ্ট বন্ধু ছিলেন খুন হওয়া শাহজাহান। সোহাগ ২০১৫ সালে সৌদি আরব চলে গেলে ভিকটিম শাহজাহান সপরিবারে বগুড়ায় সোহাগের বাসায় সাবলেট হিসেবে বসবাস করতে থাকেন। এ সময় সোহাগের স্ত্রীর সঙ্গে শাহজাহানের পরকীয়ার সম্পর্ক হয়।

২০১৭ সালে সোহাগ দেশে ফিরে আসার পর পরকীয়ার বিষয়টি শাহজাহানের স্ত্রী ও সোহাগ জেনে যাওয়ায় দুই পরিবারের মধ্যে ঝগড়ার সৃষ্টি হয়। ঝগড়ার এক পর্যায়ে সোহাগ ও তার স্ত্রী শাহজাহানকে ধারালো বটি দিয়ে কুপিয়ে হত্যা করে।

এ ঘটনায় দায়েরকৃত মামলায় আদালত সোহাগের স্ত্রী মোছা. সালেহা আক্তার ফুলুকে ৭ বছরের কারাদণ্ড দেন। তিনি গ্রেফতার হয়ে বর্তমানে কারাগারে রয়েছেন।

গত ২৫ আগস্ট আদালত ঘোষিত মামলার রায়ে সোহাগকে যাবজ্জীবন কারাদণ্ড দেওয়া হয়। রায় ঘোষণার ৫ দিনের মধ্যেই পলাতক সোহাগকে গ্রেফতার করে র‌্যাব-৩।

গ্রেফতার সোহাগকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন বলেও জানান এএসপি ফারজানা।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, আগস্ট ৩০, ২০২২
পিএম/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।